মাসির হাতে যৌনাঙ্গ হারালো ছোট্ট ভাগ্নে!

penisইদানীং কোনো না কোনো ঘটনায় পুরুষের লিঙ্গ কেটে নেওয়া যেন দৈনন্দিন খবরে পরিণত হয়েছে । নারীর ওপর নির্যাতনের প্রতিবাদের জবাবে এই পন্থায় মরীয়া হয়ে উঠেছে পুরো সমাজ। কিন্তু এ কেমন নৃশংস মানবিকতা! মাসির মোবাইলে গেম খেলতে চেয়েছিল তিন বছরের শিশু, তাই মোবাইল চাইতে কিছু না বুঝেই বাথরুমে ঢুকে যায় সে। এই সামান্য অপরাধে, ছোট্ট ছেলেটির ওপর রাগে অন্ধ হয়ে যায় তার মাসি।আর তখনই রান্নাঘরের ছুরি দিয়ে বাচ্চা ছেলেটির যৌনাঙ্গ কেটে দেয় সেই মহিলা।

মধ্য চিনে এমনই নৃশংস ঘটনা ঘটে। জু পান নামে এই মহিলা বাথরুমে ফোনে কথা বলছিলেন। সেই সময় তিন বছরের শিশু বাথরুমে ঢুকে মোবাইলে গেম খেলবে বলে অনুরোধ করে। কিন্তু মাসি এই ব্যবহারে বিরক্ত হয়ে শিশুর যৌনাঙ্গ কেটে দেওয়ার মত অমানবিক কাজটি করে সে । শিশুটির মা বাড়ি ফেরার আগেই পালিয়ে যায় জু পান।
মাসির কাছে নিজের ছেলেকে রেখে মা চাই তুয়ান বন্ধুর বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। কিন্তু বাড়িতে ঢুকে দেখলেন রক্তাক্ত অবস্থায় শুয়ে রয়েছে তার ছেলে। পাশে রক্তমাখা ছুরি। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় শিশুকে।

হাসপাতাল কর্তৃপক্ষ থেকে জানানো হয়,যৌনাঙ্গ গুরুতর ক্ষতি হয়েছে। যদিও ভোঁতা ছুরি দিয়ে আঘাত করায় শরীর থেকে সম্পূর্ণভাবে আলাদা হয়নি। কিন্তু যৌনাঙ্গকে স্বাভাবিক পরিস্থিতে আনতে দীর্ঘদিন চিকিত্সা চালাতে হবে বলে জানানো হয়েছে।

সূত্র: জি নিউজ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend