দেশের মানুষের ভালবাসায় সুস্থ হয়ে ফিরে আসবেন তারেক: মির্জা আব্বাস

আব্বাস_0বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান দেশের মানুষের ভালবাসায় সুস্থ হয়ে দেশে ফিরে আসবেন বলে আশাবাদ ব্যাক্ত করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা মহানগরের আহ্বায়ক মির্জা আব্বাস।

জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে শনিবার বিকেলে তারেক রহমানের ৫০তম জন্মবাষির্কী উপলক্ষে ‘আগামীর বাংলাদেশ কৃষি উন্নয়ন ভাবনা’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন। জিয়াউর রহমান ফাউন্ডেশন এ সভার আয়োজন করে।

তিনি বলেন, তারেক রহমান দৃঢ়চেতা, দেশের মানুষের ভালবাসায় সুস্থ হয়ে ফিরে আসবেন। তুমুল আন্দোলনের মাধ্যমে দেশের মানুষ তাকে ফিরিয়ে নিয়ে আসবে। কোনো শক্তি তাকে এয়ারপোর্টে আটকে রাখতে পারবে না। ষড়যন্ত্র থাকবে, আগামী দিনে খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে আমাদের এগিয়ে যেতে হবে।

তারেক রহমানকে আওয়ামী লীগ শক্র ভাবে, এমন অভিযোগ করে মির্জা আব্বাস বলেন, তারেক রহমান আওয়ামী লীগের অস্থিরতার কারণ। বিএনপি, খালেদা জিয়া তাদের অস্থিরতার কারণ। তারেক রহমান-খালেদা জিয়ার বিরুদ্ধে কেবল দেশ নয়, বহিঃবিশ্বেও চক্রান্ত আছে। এর লক্ষ্য হচ্ছে নেতৃত্বশূন্য করা। কোন নেতৃত্ব? জাতীয়তাবাদী শক্তির নেতৃত্ব। জিয়াউর রহমানকে হত্যা করা এই চক্রান্তের অংশ। ১/১১ সরকারের সময়ে তারেক রহমান কারাগারে বসে ক্ষুধা-দারিদ্রমুক্ত বাংলাদেশ কীভাবে করা যায় সেটা নিয়ে ভাবতেন বলেও উল্লেথ করেন তিনি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend