সীমান্তে জনতার হাতে প্রেমিক যুগল আটক অতঃপর বিয়ে

atok_21শেরপুরের শ্রীবরদী উপজেলার সীমান্তবর্তী রাজাপাহাড় এলাকায় প্রেমিকাদের নিয়ে বেড়ানোর ছলনায় এসে আপত্তিকর অবস্থায় গ্রামবাসীর হাতে আটক হয়েছে এক প্রেমিক ও দুই প্রেমিকা।
গত শনিবার দুপুরে আপত্তিকর অবস্থায় গ্রামবাসী এক প্রেমিক ও দুই প্রেমিকাকে আটক করলেও এক প্রেমিক ধাওয়া খেয়ে পালিয়ে গেছে।
পরবর্তীতে প্রেমিক যুগলকে স্থানীয় সিংগাবরুনা ইউপি ভবনে দিনভর আটকিয়ে রেখে ১ লক্ষ ৯৫ হাজার টাকা দেনমোহর ধার্য্য করে বিয়ে সম্পন্ন করা হয়েছে।
জানা যায়, শ্রীবরদী উপজেলার মাদারপুর গ্রামের সামাদ মাষ্টারের ছেলে শ্রীবরদী সরকারী কলেজের বিএ বর্ষের ছাত্র সোলাইমান তার প্রেমিকা একই উপজেলার বীরবান্দা গ্রামের সিরাজুল হকের মেয়ে শিরিনা আক্তারকে এবং মাদারপুর গ্রামের মেছের আলীর ছেলে ঢাকার মিরপুরে পুলিশ বিভাগে কন্সটেবল পদে কর্মরত লিটন মিয়া তার প্রেমিকা বীর বান্দা গ্রামের মৃত ছায়েদ আলীর মেয়ে শেফালী বেগমকে সাথে নিয়ে বেড়ানোর ছলনায় রাজাপাহাড়ে আসে। একপর্যায়ে উভয়ই তাদের প্রেমিকাদের নিয়ে আপত্তিকর কাজে জড়িয়ে পড়ারত অবস্থায় গ্রামবাসী তাদের ধাওয়া দিলে পুলিশ বাহিনীতে কর্মরত লিটন মিয়া দ্রুত পালিয়ে গেলেও গ্রামবাসীর হাতে অপর ১ প্রেমিক ও ২ প্রেমিকা আটক হয়। বিষয়টি জানাজানি হলে স্থানীয় ইউপি চেয়ারম্যান আবু রায়হান বাবুলের হস্তক্ষেপে ঐদিনই সোলাইমান ও শিরিনার বিয়ে সম্পন্ন করা হলেও অপর প্রেমিকা শেফালী তার প্রেমিক লিটনকে খুঁজে পাচ্ছেনা । ইউপি চেয়ারম্যান আবু রায়হান বাবুল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন-উভয়ের সম্মতিতে বিয়ে সম্পন্ন করা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend