লতিফ সিদ্দিকীকে নিয়ে নতুন খেলা শুরু হয়েছে: রফিকুল ইসলাম

rafiq1লতিফ সিদ্দিকীকে নিয়ে নতুন খেলা শুরু হয়েছে। এ খেলার মাশুল সরকারকে দিতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া।

সোমবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংসদ (জাসাস) ঢাকা মহানগর দক্ষিণ তারেক রহমানের ৫০তম জন্মদিন উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করে।

রফিকুল ইসলাম বলেন, সরকারের কনসান্স ছাড়া লতিফ সিদ্দিকী দেশে আসেনি। লতিফ বিমানবন্দরে অবতরণ করার পর পুলিশ তাকে গাড়িতে উঠিয়ে দিয়েছে। লতিফ সিদ্দিকী দেশে ফেরার মাশুল সরকারে দিতে হবে।

তিনি অভিযোগ করে বলেন, জিয়া পরিবারকে ধ্বংস করার জন্য এক-এগারোর সৃষ্টি হয়েছিল। এক এগারতে তারেক রহমানের ওপর অত্যাচার নির্যাতন চালানো হয়। এখন চিকিৎসার জন্য তারেক রহমান বিদেশে অবস্থান করছেন।

সাড়ে সাত বছর ধরে সারা পৃথিবী খুঁজে কোথাও তারেকের অবৈধ টাকার খোঁজ পায়নি সরকার। এতেই প্রমাণিত হয় এক-এগারোতে ষড়যন্ত্র করে তারেক রহমানকে হত্যা করতে চেয়েছিল বলে উল্লেখ করেন বিএনপির এই সিনিয়র নেতা।

রফিকুল বলেন, এ জুলুমবাজ অবৈধ সরকারের হাত থেকে দেশ রক্ষার একমাত্র পথ হচ্ছে আন্দোলন। সরকার পতনের জন্য নেতা-কর্মীদের রাজপথ দখলের আহ্বান জানান তিনি।

সভায় আরো বক্তব্য রাখেন জাসাস দক্ষিণের সভাপতি জাহাঙ্গীর শিকদারের, বিএনপির যুগ্ম মহাসচিব মাহবুব উদ্দিন খোকন, সনির্ভর বিষয়ক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, জাসাস সভাপতি এমএ মালেক, সহসভাপতি বাবুল আহাম্মেদ, রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মনির খান, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক খালেদ এনাম মুন্না, সিনিয়র সহসভাপতি একএস হোসেন টমাস, আব্দুল জাব্বার, সাংগঠনিক সম্পাদক গাজি আনোয়ার হোসেন প্রমুখ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend