বাগমারায় মা-ছেলেকে গলা কেটে হত্যা

Rajshahi_6রাজশাহীর বাগমারা উপজেলা সদরের দেউলা চৌরাস্তার মোড়ে মা ও ছেলেকে ছুরিকাঘাত ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত রাতে এই জোড়া খুনের ঘটনা ঘটে। নিহতরা হলেন, মৃত মজিবর মেম্বারের স্ত্রী আকলিমা খাতুন (৪৫) ও তার ছেলে রাজশাহী কলেজের দর্শন বিষয়ের মাস্টার্সের শিক্ষার্থী জাহিদ হাসান (২৫)।
পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার দেউলা চৌরাস্তার মোড়ের ওই বাড়ির দোতলার কাজ চলছিল। সোমবার সকালে কাজের জন্য মিস্ত্রীরা এসে বাইরে থেকে ডাকাডাকি করলেও ভেতর থেকে কেউ সারা দেয়নি। পরে ওই মিস্ত্রীরা বিষয়টি একই এলাকার পৃথক বাড়িতে বসবাসরত নিহত আকলিমা খাতুনের সৎপুত্র (মজিবর মেম্বারের প্রথম স্ত্রীর সন্তান) দুলালকে ডেকে জানায়। পরে দুলাল ওই বাড়িতে গিয়ে তার সৎ মায়ের ঘরের দরজা খোলা দেখতে পায়। এসময় তিনি ভিতরে গিয়ে সৎ মা ভাই দুইজনের গলাকাটা লাশ দেখে কান্নাকাটি শুরু করেন। দুলালের কান্নাকাটি শুনে এলাকাবাসীর ঘটনাস্থলে আসে। পরে খবর পেয়ে বাগমারা থানা পুলিশ ঘটনাস্থল উপস্থিত হয়।
এছাড়া রাজশাহী থেকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের কর্মকর্তারা (সিআইডি) আলামত সংগ্রহের জন্য ঘটনাস্থলে গিয়েছেন।
বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবাইদা খান এসব তথ্য নিশ্চিত করে মানবজমিনকে জানান, নিহতদের বুকে ও পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ হত্যাকান্ডের কারণ সম্পর্কে এখনো কিছু বলা যাচ্ছে না। তবে তদন্ত শুরু হয়েছে। শীঘ্রই খুনিদের সনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend