শেরপুরে ২৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ৬; বহনকারী প্রাইভেট কার আটক

gaja২৭ নভেম্বর রাত ৮টার দিকে শেরপুরের গোয়েন্দা পুলিশ ২৬ কেজি গাঁজার একটি বড় চালানসহ ৬ জনকে আটক করেছে। আটক হয়েছে তাদের বহনকারী প্রাইভেটকারটিও। গ্রেফতারকৃতরা হলো, হবিগঞ্জ জেলার চুনারুঘাটের কাজল মিয়া, হাপটার হাওরের খোরশেদ মিয়া, ডুলনার জহির মিয়া, চুনারুঘাটের রিপন ও শেরপুরের গণই মমিনাকান্দার আফছর আলী ও শেরপুর পৌরশহরের নাগপাড়ার ফজলুল।

শেরপুর-ঢাকা সড়কের তারাকান্দি বাজারে ডিবির একটি দল একটি প্রাইভেটকারকে চ্যালেঞ্জ করলে প্রাইভেটকারের পেছনে রাখা ১২টি গাঁজার প্যাকেট দেখতে পায়। পরবর্তীতে ডিবির দলটি তাদের আটক করে শেরপুর সদর থানায় সোপর্দ করে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা হয়েছে।

এদিকে গাড়ীর চালক রিপন জানায়, গ্রেফতারকৃত অন্যরা তাকে বেশী ভাড়ার লোভ দেখিয়ে সিলেট থেকে তার গাড়ীটি ভাড়া করে। পথিমধ্যে আর দু’তিন জায়গায় তারা গাঁজার চালান নামিয়ে আসে। অবশিষ্ট ১২ প্যাকেট গাঁজা তারা শেরপুরে বিক্রির জন্য নিয়ে আসছিল।

শেরপুরের পুলিশ সুপার মেহেদুল করিম জানান, বর্তমানে মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান চলছে। আর এই অভিযানে শেরপুর পুলিশের বিশেষ নজরদারীর কারণেই গাঁজার এতবড় চালানটি আটক করা সম্ভব হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend