ঝিনাইগাতীতে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষ ॥ কার্যালয়,গাড়ী ভাংচুর, আগুন ॥ আহ্বায়ক আহত ॥ রাস্তা অবরোধ ॥

AL-Presedent-Ahoto-Picture14শেরপুরের ঝিনাইগাতীতে উপজেলা আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষে উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক শাহ ওয়ারেছ নাঈমসহ আহত হয়েছে ৫ জন। ভেঙ্গে আগুন ধরিয়ে দেয়া হয়েছে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের আসবাব পত্রে।

২৮ নভেম্বর রাত সাড়ে ৭টায় উপজেলা আওয়ামীলীগের বর্তমান আহ্বায়ক নাঈম গ্রুপ এবং সাবেক নেতাদের গ্রুপের সাথে সংঘর্ষের শুরু হয়। রাত ৮টার দিকে ঝিনাইগাতী বাজার এলাকার আওয়ামীলীগ সমর্থকরা সবাই সাবেক নেতাদের সাথে যোগ দিয়ে নাঈম গ্রুপকে ঝিনাইগাতী বাজার থেকে বিতারিত করে। এ সময় দু’পক্ষের সংঘর্ষে উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক শাহ ওয়াররেছ নাঈম আহত হয়।

এ সময় ঝিনাইগাতী বাজারে অবস্থিত আওয়ামীলীগের সকল সমর্থকরা একত্রিত হয়ে সাবেক নেতাদের সমর্থনে ঝিনাইগাতী আওয়ামীলীগ কার্যালয় দখলে নেয়। তারা ঝিনাইগাতী বাজার জুড়ে নাঈম গ্রুপের বিরুদ্ধে শ্লোগানসহ মিছিল করে।

এদিকে রাত ১০টার দিকে কয় রোড ও জুলগাঁও এলাকায় নাঈম সমর্থকরা সড়ক অবরোধ করে এবং কয়েকটি সিএনজি অটোরিক্সা ভাংচুর করে।

উল্লেখ্য আওয়ামীলীগের কমিটি গঠন নিয়ে দীর্ঘদিন ধরেই আওয়ামীলীগের দুটি গ্রুপের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। মূলত ঝিনাইগাতী আওয়ামীলীগের কমিটি ভেঙ্গে দিয়ে নতুন আহ্বায়ক কমিটি গঠনকে কেন্দ্র করে দ্বন্দ্বের শুরু হয়।

শাহ আবু ওয়ারেছ নাঈম কে আহ্বায়ক এবং আমিরুজ্জামান লেবুকে যুগ্ম আহ্বায়ক করে কমিটি গঠনকে কেন্দ্র করেই ক্ষোভ জমতে থাকে আগের কমিটিতে পদে থাকা নেতাদের মধ্যে। আর সেই ক্ষোভের বহিঃপ্রকাশই ঘটেছে এই সংঘর্ষ এর মধ্যে দিয়ে এমনটাই মন্তব্য করেছেন আওয়ামীলীগের কর্মী সমর্থকরা।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend