প্রতি মেয়ের দাম ২০ হাজার রুপী!

girlভারতের ব্যাঙ্গালোরের এক অভিবাবক তার কন্যাদের বিক্রি করেছেন ২০ হাজার রুপী দরে। ওই পিতামাতা তার কন্যাদের এমন এক নিষ্ঠুর ব্যক্তির কাছে বিক্রি করেছেন যাদের বিরুদ্ধে এখন অভিযোগ আনা হয়েছে ওই কন্যাদের ধর্ষণের।

বৃহস্পতিবার লন্ডন ভিত্তিক বার্তা সংস্থা ডেইলি মেইল জানায়, ভারতের সিলিকন ভ্যালী হিসেবে পরিচিত ব্যাঙ্গালোরে ৫১ বছর বয়সী আজিজুল্লাহ খান এবং তার বউয়ের ভাই ২৮ বছর বয়সী সাদিক আহমেদের বিরুদ্ধে তিন বাচ্চাকে তাদের পিতামাতার কাছ থেকে খরিদ করে নিয়মিত ধর্ষণের অভিযোগে গ্রেফতার করেছে ব্যাঙ্গালোর পুলিশ। পুলিশের বরাত দিয়ে বার্তা সংস্থাটি জানিয়েছে, ওই তিন কন্যা অভিযুক্তের বাড়িতে কাজের লোক হিসেবে বন্দি অবস্থায় ছিলেন।

পুলিশ আরো জানিয়েছে, অভিযুক্ত ওই ব্যক্তি ১৩, ১৪ এবং ১৫ বছর বয়সী তিন কন্যাশিশুকে তাদের পিতামাতার কাছ থেকে ক্রয় করেন ২০’হাজার রুপী মূল্য দরে। কিন্তু ওই তিন বালিকা সেখান থেকে পালিয়ে তাদের গ্রামের বাড়ি বাল্লারিতে পালিয়ে যান। এরপর ওই অভিযুক্ত আবার তাদের পিতামাতাকে প্রতি কন্যার জন্য পাঁচ হাজার রুপী দিয়ে ফেরত নিয়ে আসেন।

এরপর কন্যা শিশু তিনটি অক্টোবরে আবার পালানোর পর শিশু কল্যাণ সমিতির লোকজন শহরের কেন্দ্রীয় রেল ষ্টেশন থেকে তাদের বাড়িতে ফেরত পাঠায়। বাড়িতে পৌছানোর পর তৎক্ষণাৎ যৌন নির্যাতনের কথা প্রকাশ না করলেও অনেক কাউন্সিলিংয়ের পর তারা নির্যাতনের কথা প্রকাশ করে এবং সেই অভিযোগের ভিত্তিতেই ওই দুই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend