দুর্নীতির মামলা মোকাবেলা করে নিজেকে নির্দোষ প্রমাণ করুন: খালেদার উদ্দেশ্যে হাসিনা

sheikha-hasinaদায়ের হওয়া দুর্নীতির মামলাগুলো মোকাবেলা করে নিজেকে নির্দোষ প্রমাণ করতে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভার সূচনা বক্তব্যে তিনি এ পরামর্শ দেন।

প্রধানমন্ত্রী বলেন, উনি (খালেদা) যদি এতিমের টাকা মেরে নাই খাবেন, তবে আদালত থেকে পালিয়ে বেড়াচ্ছেন কেন? সাহস থাকলে মামলা মোকাবেলা করে প্রমাণ করুন, আপনি এতিমের টাকা মেরে খাননি! যারা ক্ষমতায় থেকে দুর্নীতি, লুটপাট, সন্ত্রাস ও জঙ্গিবাদ সৃষ্টি করে মানুষের রক্ত নিয়ে হোলি খেলেছে, এতিমের টাকা পর্যন্ত মেরে খেয়েছে, তাদের গলায় এখন দুর্নীতির বিরুদ্ধে বড় আওয়াজ শুনি!

প্রধানমন্ত্রী বলেন, ২০০১ সালে ক্ষমতায় এসে বিএনপি আমাদের দুর্নীতি তন্ন তন্ন করে খুঁজেছে। তত্ত্বাবধায়ক সরকার এসেও আমাদের দুর্নীতি খুঁজেছে। বিশ্বব্যাংকও দুর্নীতির অজুহাত তুলে পদ্মা সেতুর অর্থায়ন বন্ধ করে পরে তন্ন তন্ন করে খুঁজেও দুর্নীতির অস্তিত্ব খুঁজে পায়নি। বিএনপি, তত্ত্বাবধায়ক ও বিশ্বব্যাংক তন্ন তন্ন করেও আমাদের দুর্নীতি খুঁজে পায়নি।

প্রধানমন্ত্রী বলেন, একটা থিউরিই বুঝি- বাংলাদেশের মানুষকে পেট ভরে ভাত খাওয়াতে হবে, গৃহহারা মানুষের গৃহের ব্যবস্থা করতে হবে, বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা করতে হবে, রোগে চিকিৎসার ব্যবস্থা করতে হবে, মানুষের উন্নত জীবন নিশ্চিত করতে হবে। আমরা ওইটুকু থিউরি নিয়েই চলি। আমরা ওইটুকু থিউরিই কার্যকর করতে চাই।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend