আওয়ামী লীগ এলে শান্তি, বিএনপি এলে অশান্তি: প্রধানমন্ত্রী

51f91e1608f4c-5আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের মানুষ শান্তিতে বাস করে আর বিএনপি ক্ষমতায় এলেই দেশে অশান্তি শুরু হয় বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

হবিগঞ্জের নিউফিল্ডে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বিএনপির সমালোচনা করে প্রধানমন্ত্রী বলেন, বিএনপির দুই গুণ- সন্ত্রাস আর মানুষ খুন। বিএনপি-জামায়াত জোট সরকারের ‘উন্নয়নের’ জোয়ারে সারাদেশে বিদ্যুৎ-গ্যাসের উৎপাদন কমে গিয়েছিলো। সে সময় সারাদেশে একযোগে বোমা হামলার ঘটনা ঘটেছে। সিলেট অঞ্চলেও বিভিন্ন সময়ে আওয়ামী লীগ নেতাদের উপর বোমা-গ্রেনেড হামলার ঘটনা ঘটেছে।

তিনি বলেন, বিএনপির সময় গ্রেনেড-বোমা হামলার উন্নয়ন হয়েছে। দুর্নীতির উন্নয়ন হয়েছে। মানি ল্যান্ডারিং এর উন্নয়ন হয়েছে। সন্ত্রাসের উন্নয়ন হয়েছে। খালেদা জিয়া ও বিএনপি নেতারা কীভাবে নিজেদের অবস্থার উন্নয়ন করবেন তা নিয়ে ব্যস্ত থেকেছেন। তাদের নিজেদের উন্নয়ন হয়েছে।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া যুদ্ধাপরাধীদের গাড়িতে পতাকা তুলে দিয়ে লাখো শহীদের সঙ্গে বেঈমানি করেছেন। সেই যুদ্ধাপরাধীদের আজ বিচার হচ্ছে, রায় বাস্তবায়ন হচ্ছে। যুদ্ধাপরাধীদের গাড়িতে পতাকা তুলে দেওয়ার অপরাধে একদিন খালেদা জিয়ারও জনতার আদালতের বিচার হবে।

জনসভায় সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, এখন গ্রামে বসে মানুষ আউটসোর্সিং এর মাধ্যমে ২০ হাজার টাকা থেকে ৫০ হাজার টাকা পর্যন্ত আয় করছে।

বিকেল ৩টায় জনসভা মঞ্চে পৌঁছান তিনি। এসময় দলীয় নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানান। বেলা সোয়া ১টায় শুরু হওয়া এ জনসভায় সভাপতিত্ব করছেন জেলা আওয়ামী লীগ সভাপতি হবিগঞ্জ-৩ (হবিগঞ্জ সদর-লাখাই) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আবু জাহির।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend