ভোলায় ধর্ষণে ব্যর্থ হয়ে স্কুলছাত্রীকে নির্যাতন, গ্রেপ্তার ১

bholaভোলার বোরহানউদ্দিনে এক স্কুলছাত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে শারীরিক নির্যাতন চালিয়েছে বখাটে সোহাগ। নির্যাতনের শিকার স্কুলছাত্রীটি এখন হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।
বোরহানউদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন উপজেলার জ্ঞানদা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী জানায়, গতকাল শনিবার সকালে স্কুল থেকে বাড়ি যাওয়ার সময় পথিমধ্যে বখাটে সোহাগসহ একদল যুবক তার গতিরোধ করে বিয়ের প্রস্তাব দেয়। বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় তারা তাকে জোর করে সোহাগের বাড়িতে নিয়ে যায়। সেখানে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তাকে আটকে রেখে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। তবে তার চিৎকারে জ্ঞানদা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ব্যাপারে জ্ঞানদা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহেল জানান, তিনিসহ স্থানীয় লোকজন নির্যাতিত স্কুলছাত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন এবং থানা পুলিশকে বিষয়টি জানিয়েছেন।
এ ব্যাপারে বোরহানউদ্দিন থানার ওসি (তদন্ত) মো. হাবিবুর রহমান জানান, তিনি হাসপাতালে গিয়ে স্কুলছাত্রীর সঙ্গে কথা বলেছেন। এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে আজ রবিবার সন্ধ্যায় থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ বখাটে সোহাগের মা কহিনুরকে গ্রেপ্তার করেছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend