দৈনিক বর্তমান বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ

Bartomanকোনো ধরনের পূর্বনোটিশ ছাড়াই দৈনিক বর্তমান পত্রিকাটি বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। হঠাৎ করে কর্তৃপক্ষের এমন ঘোষণায় বিপাকে পড়েছেন এতে কর্মরত সংবাদকর্মীরা।

সোমবার সকালে বর্তমান অফিসে প্রবেশের আগেই লিফটের দরজার পাশে পত্রিকাটি অনির্দিষ্টকালের জন্য বন্ধের ঘোষণা সম্বলিত একটি নোটিশ চোখে পড়ে। তবে এতে কারো স্বাক্ষর ছিলো না।

নাম প্রকাশ না করার শর্তে পত্রিকাটির এক সংবাদকর্মী বলেন, রাতের আঁধারে পত্রিকা বন্ধ করে মালিকপক্ষ ঠিক করেনি। আমাদের তিন মাসের বেতন বকেয়া আছে। আমরা সাংবাদিকরা সবার অধিকার নিয়ে কথা বলি, সংবাদ লিখি। অথচ আমাদের অধিকার নিয়ে কেউ সোচ্চার নন। মনে হচ্ছে, আমাদের কোনো অভিবাবক নেই।

পত্রিকার কয়েকজন সিনিয়র সাংবাদিক নাম প্রকাশ না করার শর্তে জানান, রবিবার অফিস ত্যাগ করার আগে পত্রিকাটির ডেপুটি এডিটর দুলাল আহমদ চৌধুরী শারীরিক অসুস্থতার কথা বলে সকলের কাছ থেকে বিদায় নেন। এর পর সোমবার সকালেই পত্রিকাটি বন্ধ ঘোষণা করা হয়। তারা আরও জানান, দুলাল আহমদ চৌধুরী রবিবার রাতেই মালয়েশিয়া গেছেন।

দৈনিক বর্তমানের জ্যেষ্ঠ প্রতিবেদক হাসান শিপলু পত্রিকাটি বন্ধের বিষয়ে বলেন, রবিবার রাতেই পত্রিকা বন্ধের বিষয়টি শুনেছি। এখন পর্যন্ত বিস্তারিত কিছু জানি না।’ তিনি আরও জানান, গত রাতে দুলাল আহমদ চৌধুরী মালয়েশিয়া গেছেন। এটা তার পূর্ব নির্ধারিত কর্মসূচি।

অন্যদিকে দৈনিক বর্তমানের প্রধান প্রতিবেদক আনোয়ারুল করীম রাজু বলেন, দুলাল আহমদ চৌধুরী দেশের বাইরে গেছেন। তবে কোন দেশে গেছেন, সে বিষয়টি তিনি জানেন না বলে জানান।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend