আবারও পাওলি দাম…

Paoli-Dam-11বলিউডের নায়িকাদের মধ্যে কাপড় খোলার প্রতিযোগিতাটা যেন একটু বেশিই। বিকিনি পরা তো তাদের জন্য ডাল-ভাত। ওদের সঙ্গে পাল্লা দিয়ে কলকাতার নায়িকারাও আজকাল স্বল্প বসনে ক্যামেরার সামনে হরহামেশাই দাঁড়িয়ে যাচ্ছেন। অনেক বাংলা ছবির সাবালিকা ঋতুপর্ণা থেকে শুরু করে স্বস্তিকারাও সেই তালিকা থেকে বাদ যাচ্ছে না।

তবে টলিউডের নায়িকাদের মধ্যে স্বল্প বসনে ক্যামেরার সামনে দাঁড়ানোতে ওস্তাদ হলেন পাওলি দাম। টলিউড থেকে শুরু করে বলিউড সর্বত্র অভিনয় দক্ষতায় অবাধ বিচরণের কারণে পোশাকের প্রতি তার মায়াটা একটু কম। কিছু কিছু ক্ষেত্রে তার এই বিশেষ ছাড় মনমানসিকতাকে অনেকে সাধুবাদ জানালেও খোদ কলকাতাতেই তাকে নিয়ে শুরু হয়েছে বিতর্ক। রক্ষণশীল এই প্রদেশটির অনেকেই কিন্তু পাওলিকে বাজারের মেয়েদের সঙ্গে তুলনা করে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ ও ওয়েব মাধ্যমে ঝড় তোলেন।

সম্প্রতি বাংলাদেশেও একটি ছবিতে অভিনয় করে গেছেন এই স্বল্প বসনা নায়িকা। যে কয়দিন তিনি বাংলাদেশে অবস্থান করেছেন সে কদিন ফেসবুকে তাকে নিয়ে সমালোচনার ঝড় উঠেছিল। পাওলির এই বসনহীন হয়ে ক্যামেরার সামনে দাঁড়ানোর কিন্তু ভিন্ন ইতিহাস রয়েছে। বলিউডে টিকে থাকতে হলে প্রতিষ্ঠিত নায়িকাদের সঙ্গে যুদ্ধ করতে হবে। সেখানে নিজেকে হঠাৎই সবার সামনে উপস্থাপন করার জন্য পোশাক ছেড়েছিলেন পাওলি। ভেবেছিলেন, তাকে সবাই লুফে নেবেন। কিন্তু বিধিবাম! সময় তার অনুকূলে নেই এখন।

গুঞ্জন উঠেছে, বলিউডে পোশাকহীন হয়েও সুবিধা করতে না পেয়ে পাওলি এখন বাংলাদেশের দিকে ঝুঁকছেন। তবে বাংলাদেশেও তার চাহিদা কতটা হবে সেটা এখনই পরিষ্কার। কারণ মুনমুন, পলি, ময়ূরীদের স্থায়িত্ব কিন্তু বেশিদিন হয়নি।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend