বিচ্ছেদের ৩৫ বছর পর আবারও বিয়ে, শনিবার প্রথম বিবাহবার্ষিকী

142589658বিয়ের ২১ বছর পর বিবাহ বিচ্ছেদের মাধ্যমে আলাদা হন বারবারা ও নেভিল্লি। এর ৩৫ বছর পর আবার তারা বসেন বিয়ের পিঁড়িতে। আর এই দ্বিতীয় বিয়ের প্রথম বার্ষিকী অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামীকাল শনিবার।

যুক্তরাজ্যের বারবারার বর্তমান বয়স ৭৯ বছর এবং নেভিলির বয়স ৮১ বছর। তারা ১৯৫৩ সালে প্রথম পরস্পর পরিচিত হন এর তিন বছর পর আবদ্ধ হন বিবাহ বন্ধনে। কিন্তু বিয়ের ২১ বছর পর ১৯৭৭ সালে তারা পরস্পর বিচ্ছিন্ন হন।

এরপর নেভিলি আবার বিয়ে করেন কিন্তু ২০১২ সালে তার দ্বিতীয় স্ত্রী মারা যান। পরবর্তীতে আবার তারা নিজেদের মধ্যে ভালোবাসা খুঁজে পান এবং আবদ্ধ হন বিবাহ বন্ধনে। দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার কারণ সম্পর্কে জানতে চাইলে এই জুটি বলেন, প্রথমবার বিয়ের পর আমরা পরিবার এবং কাজের চাপকে সমলাতে না পেরে বিচ্ছিন্ন হয়ে যাই। কিন্তু আমদের মধ্যে সবসময়ই পরস্পরের প্রতি ভালোবাসা অটুট ছিল।

নেভিলি তার দ্বিতীয় স্ত্রী মারা যাওয়ার পর বারবারাকে একদিন খাবারের আমন্ত্রণ জানান এবং এরপর তার একসাথে স্কটল্যান্ডে ছুটি ও কাটান। গত বছর তারা সেন্ট টমাসের নিকটবর্তী গাওবার চার্চে বিবাহ করেন। তারা দক্ষিন ইয়োর্ক শায়ারে ব্রান্সলিতে বসবাস করেন।

সূত্র: ডেইলি মেইল

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend