কবর থেকে উঠে আসা ‘হাত’ নিয়ে গুঞ্জন

kishoreganj_Rongermelaকিশোরগঞ্জ প্রতিনিধি : জেলার কটিয়াদীর পুরনো এক কবর থেকে উঠে এসেছে মানুষের একটি হাত। আর হাতটি দেখতে একে একে জড়ো হতে থাকেন হাজারও মানুষ। আতঙ্কের পাশাপাশি শুরু হয় নানা গুঞ্জন।
চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উপজেলার মুমুরদিয়া গ্রামের সিংহ পুকুরপাড়ের পুরনো এক কবরে।
প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় এক মহিলা সোমবার দুপুর ১টার দিকে কবরের পাশে লাকড়ি কুড়াতে যান। সিংহ পুকুরপাড়ে ঝোপঝাড়ের মধ্যে হঠাৎ মানুষের মতো একটি হাত দেখতে পেয়ে চিৎকার দিয়ে ওঠেন তিনি। পরে বাড়ি ফিরে এসে বিষয়টি সকলকে জানান।
বিষয়টি লোকমুখে জানাজানি হলে আশপাশের কয়েক গ্রাম থেকে হাজার হাজার নারী-পুরুষ ‘গায়েবি হাত’ মনে করে তা দেখার জন্য ছুটে আসেন। স্থানীয় কয়েকজন হাতটি উঠাতে গেলে নিচে সুড়ঙ্গ দেখে ভয়ে সরে আসেন।
খবর দেওয়া হয় কটিয়াদী থানা পুলিশকে। পুলিশ এসে হাতটি উদ্ধার করে থানায় নিয়ে আসার পর জানা যায়, এটি ছত্রাক জাতীয় উদ্ভিদ (গুল্ম)।
কটিয়াদি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছত্রাক জাতীয় উদ্ভিদ দেখে এক নারী ভয় পান। তার চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে এসে হাতসদৃশ উদ্ভিদটি দেখতে পান। কবর থেকে হাত উঠে এসেছে- এমন গুজবে হাজার হাজার লোক জড়ো হন তা দেখার জন্য। কিন্তু ভয়ে কেউ তাতে হাত দিতে সাহস করছিলেন না।
তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হাতসদৃশ উদ্ভিদটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend