যেভাবে সালমান বারবার অপমান করেছেন ক্যাটরিনা কাইফকে!

a280e4dfd2d94f83695fdfb367a67e6eতারা প্রেম করেছেন, আবার বিচ্ছেদও ঘটেছে। বলা ভালো যে ক্যাটরিনা রণবীর কাপুরের জন্য প্রতারণা করেছেন সালমান খানের সঙ্গে। সেই সালমান খান, যিনি কিনা ক্যাটকে বলিউডে এনেছেন এবং নায়িকা হিসাবে প্রতিষ্ঠিত করার জন্য করেছেন সম্পূর্ণ সহযোগিতা। সেই নারী যখন প্রেমে প্রতারণা করে, কাহাতক আর সহ্য হয়? সালমানও পারেন নি সহ্য করতে , আর তাই তো সুযোগ পেলেই ক্যাটরিনাকে অপমান করতে ছাড়েন নি। আজ রইলো তেমনই ৭ ঘটনার কথা।

১. অর্পিতার বিয়েতে
সালমানের প্রিয় বোন অর্পিতা খানের বিয়ের অনুষ্ঠান ছিল এ বছর বলিউডের অন্যতম আলোচিত অনুষ্ঠান। আর এ অনুষ্ঠানে সালমান ছিলেন সম্পূর্ণভাবে মজা করার মতো মুডে। এ সময়েই তিনি শেষবার ক্যাটরিনাকে খোঁচা দেন। এ সময় ক্যাটরিনার সামনে লুলিয়াকে তার গার্লফ্রেন্ড বলে পরিচয় করিয়ে দেন সালমান। আরও মজার বিষয় হচ্ছে, ক্যাটকে দাওয়াত করলেও সালমান কিন্তু রণবীরকে বোনের বিয়েতে দাওয়াত করেন নি!

২. ক্যাটরিনা কাপুর
অর্পিতার বিয়ের কাহিনী এখানেই শেষ নয়, আছে আরও গল্প। বিয়ের অনুষ্ঠানেই ক্যাটরিনাকে মঞ্চে ডাকেন সালমান। এ সময় ক্যাটরিনা মঞ্চে আসতে অস্বীকৃতি জানান এবং করণ জোহরের পেছনে লুকান। এরপর সালমান এক পা এগিয়ে গিয়ে বলেন, ‘ঠিক আছে, ক্যাটরিনা কাইফ নয় ক্যাটরিনা কাপুর, প্লিজ মঞ্চে আসো।’

৩. ক্যাটরিনা খান হওয়ার সুযোগ
ক্যাটরিনাকে শুধু “ক্যাটরিনা কাপুর” সম্বোধন করেই ক্ষান্ত হন নি সালমান। তিনি ক্যাটরিনাকে মঞ্চে ডাকার পর নানা কাহিনীর শেষে ক্যাটরিনা যখন মঞ্চ থেকে নেমে যেতে চান, তখন পরবর্তী মন্তব্যটি করেন সালমান। সে সময় সালমান বলেন, ‘আমি তোমাকে ক্যাটরিনা খান হওয়ার একটি সুযোগ দিয়েছিলাম, কিন্তু তুমি ক্যাটরিনা কাপুর হওয়াটাই বেছে নিয়েছ।’ এ মন্তব্যে অনুষ্ঠানের সবাই হেসে উঠে।

৪. বিগ বসেও আছে কাহিনী
সালমানের সঙ্গে ক্যাটরিনার সাম্প্রতিক বিচ্ছেদটি হয়েছিল সম্ভবত বিগ বসের টিমে ক্যাটরিনাকে বিগ বস হিসেবে আমন্ত্রণ জানানোর পর। সেখানে ক্যাটরিনা তার লাল রংয়ের পোশাক পরে ‘শিলা কি জওয়ানি’ গানের সঙ্গে পারফর্ম করেন। সেখানেই সালমান বলেন, ‘আপনি অক্ষয় কুমার, সালমান খান সবার সঙ্গেই কাজ করেছেন। কিন্তু আপনি পাকাপাকি হয়ে রইলেন রণবীর কাপুরের সঙ্গে….’ এমন মন্তব্যে ক্যাটরিনা অত্যন্ত বিব্রত বোধ করেন।

৫. ক্যাটরিনার কথা মনে পড়ছে
ক্যাটরিনা ভালো হিন্দি জানেন না, এটা কোনো গোপন বিষয় নয়। বিগ বসের গত সেশনে ইলি আভরামের দুর্বল হিন্দি কথা সালমানকে সম্ভবত ক্যাটরিনার কথা মনে করিয়ে দেয়। এক পর্বে সালমান তার সিনেমা থেকে ডায়ালগ বলার জন্য বলেন। সে সময়েই তার উচ্চারণে পাঁচ বছর আগের ক্যাটরিনার কথা মনে পড়ছে বলে জানান। এটা যে একজন প্রতিষ্ঠিত নায়িকাকে খাটো করার জন্য, সেটা তো বলার অপেক্ষা রাখে না।

৬. রণবীর মজা করছে কি না জেনে নাও
কফি উইথ করণ অনুষ্ঠানের র‌্যাপিড ফায়ার রাউন্ডে সালমান রণবীরকে পরামর্শ দেন মজা করতে। অন্যদিকে ক্যাটরিনার উদ্দেশ্যে তার পরামর্শ ছিল, ‘রণবীর মজা করছে কি না, জেনে নাও।’ বলাই বাহুল্য যে প্রেমের ব্যাপারে রণবীর মজা করছে কিনা, সেটা যাচাই করতে হবে ক্যাটরিনাকে পরামর্শ সুলভ খোঁচা দেন সালমান। কে না জানে যে রণবীর বলিউডের ক্যাসানোভা আর দীপিকার মন ভাঙার জন্য দায়ী।

৭. রণবীর কোথায়?
কফি উইথ করণ অনুষ্ঠানেও সালমান ক্যাটরিনাকে নিয়ে মজা করতে ছাড়েননি। করণ তাকে জিজ্ঞাসা করেন, সালমান যদি কোন সকালে ক্যাটরিনা হিসেবে জেগে উঠতেন, তাহলে কি হতো? উত্তরে সালমান জানান যে তিনি প্রথমেই প্রশ্ন করতেন- ‘রণবীর কোথায়?’

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend