সোনাক্ষির সঙ্গে রোমান্স করা কঠিন ছিল: রজনীকান্ত

lingaa6৬৩ বছর বয়সে এসেও একদমই মেয়ের বয়সী সোনাক্ষি সিনহার সঙ্গে প্রেমের অভিনয় করে আলোচিত হয়েছেন দক্ষিণী সিনেমার প্রাণ রজনীকান্ত।

‘লিঙ্গ’ সিনেমাতে রজনীকান্ত ও সোনাক্ষীর প্রেমের রসায়ন দর্শক খুবই উপভোগ করবেন। এমনিতেও তাদের বয়সের ফারাক এই সিনেমার প্রতি দর্শকদের বাড়তি আগ্রহী করে তুলছে। তবে ৬৩ বছর বয়সী এই অভিনেতা স্বীকার করেন, মেয়ের বয়সী একজনের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করা সত্যিই কঠিন। কখনও কখনও তার মনে হয়েছে এর চেয়ে মারামারির দৃশ্যে অভিনয় করা তার জন্য অনেক সহজ।

প্রথম যেদিন রজনীকান্ত ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন, তখনও নাকি তাকে এতোটা বেগ পেতে হয়নি। এক গণমাধ্যমকে গতকাল তিনি বলেন, আমার মতো ষাট বছর পেরিয়েছেন যারা, সৃষ্টিকর্তা তাদেরকে কমবয়সী মেয়েদের সাথে ডুয়েট গানে নাচার ব্যবস্থা করে দিয়ে শাস্তি দেন। সিনেমায় রেলগাড়ির ওপর মারধরের দৃশ্যে কাজ করলেও সোনাক্ষীর সঙ্গে প্রেমের অভিনয়টাই সবচেয়ে কঠিন ছিল।

রজনীকান্ত সোনাক্ষীকে শৈশব থেকেই চেনেন । তার দুই মেয়ের সঙ্গেই শত্রুঘ্ন সিনহার কন্যা সোনাক্ষীকে চোখের সামনে বড় হতে দেখেছেন তিনি। সিনেমাটির আরেক নায়িকা ৩৩ বছর বয়সী আনুশকা শেঠির সঙ্গেও অভিনয় করতে গিয়ে একই রকম অনুভূতি হয়েছে বলে জানান রজনীকান্ত।

বুড়ো হয়ে গেলেও পর্দায় যুবকের মতোই লেগেছে রজনীকান্তকে। এজন্য ‘লিঙ্গ’ সিনেমার মেক-আপ আর্টিস্ট ভানু ও চিত্রগ্রাহক রথনাভেলুকে ধন্যবাদ জানাতে ভোলেননি তিনি।

উল্লেখ্য, কে.এস.রবি কুমার পরিচালিত ‘লিঙ্গ’ আগামী ১২ ডিসেম্বর মুক্তি পাবে ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend