বিজয় দিবসে দেশ গড়ার শপথ এরশাদ ও রওশনের

Baniমহান বিজয় দিবস উপলক্ষে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এক বাণীতে বলেছেন, আমাদের জাতীয় জীবনের সর্বকালের সর্বশ্রেষ্ঠ স্বতন্ত্র মহিমা ও মহত্বমণ্ডিত মহোৎসবের দিন ’৭১-এর ১৬ই ডিসেম্বর। বাংলাদেশের ইতিহাসের উজ্জ্বলতম অধ্যায় মহান বিজয় দিবস।
অপর এক বাণীতে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও বিরোধীদলের নেতা রওশন এরশাদ বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ার শপথই হোক এবারের বিজয় দিবসের ঘোষণা।
হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, পরাধীনতার শৃঙ্খল চুর্ণ-বিচুর্ণ করে অকুতোভয় মুক্তিযোদ্ধারা ৯ মাসের সংগ্রামের পর অশ্রুমাখা ও রক্তে ভেজা এই শ্যামল বাংলাদেশের মাটিতে এক মাহেন্দ্রক্ষণের জন্ম দিয়ে আমাদের কাঙ্খিত বিজয় এনে দিয়েছে।
তিনি বলেন, দেশ মাতৃকার শৃঙ্খল ছিন্ন করতে যারা হাসি মুখে প্রাণোৎসর্গ করেছে, যারা হায়না-হানাদার বাহিনীর নির্যাতনের শিকার হয়েছে, তাদের জন্য বুকের গভীরে অন্তঃহীন বেদনা, শক্রকে পরাস্ত করার গৌরব এবং দেশ স্বাধীন করার অখণ্ড আনন্দ, এই ত্রিধারার মহামিলন ঘটায় মহান বিজয় দিবসে।
এরশাদ বলেন, এই মহান বিজয় দিবসে আমাদের অঙ্গীকার হোক- বিজয়ের সেই গৌরবদীপ্ত সাহস, শক্তি ও চেতনা নিয়ে আমরা এগিয়ে যাবো সামনের দিকে, নতুন বাংলাদেশ গড়ার লক্ষ্যে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend