পাকিস্তানের বর্বর হত্যাকাণ্ডে বিশ্ববাসী স্তম্ভিত : প্রধানমন্ত্রী

PM/Hasinaপাকিস্তানের পেশোয়ারে স্কুলে তালেবান হামলায় শতাধিক ছাত্রসহ বেসামরিক মানুষ হত্যার তীব্র নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এক শোক বার্তায় প্রধানমন্ত্রী এ কথা বলেছেন বলে তাঁর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিল জানিয়েছেন। বাংলাদেশের প্রধানমন্ত্রী শোক বিবৃতিতে বলেন, এই বর্বর ও ন্যক্কারজনক হত্যাকাণ্ড সারা বিশ্বের মানুষকে শোকাহত ও স্তম্ভিত করেছে।
মাহবুবুল হক শাকিল বলেন, প্রধানমন্ত্রী এই ধরনের মানবতাবিরোধী অপরাধের পুনরাবৃত্তি রোধে উগ্র সাম্প্রদায়িক শক্তি এবং আন্তর্জাতিক সন্ত্রাসবাদের বিরুদ্ধে এই অঞ্চলের জনগণকে ঐক্যবদ্ধভাবে লড়াই করার আহ্বান জানিয়েছেন। শোক বিবৃতিতে প্রধানমন্ত্রী এই হামলায় নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।
সামরিক পোশাকে কয়েক জঙ্গি মঙ্গলবার দুপুরে দিকে খাইবার পাখতুনখোয়া প্রদেশের রাজধানী পেশোয়ারের আর্মি পাবলিক স্কুলে ঢুকে শিক্ষক-শিক্ষার্থীদের জিম্মি করে। খবর পেয়ে নিরাপত্তা বাহিনী স্কুলের দিকে অগ্রসর হলে তুমুল গোলাগুলি শুরু হয়। এ ঘটনায় নিহত ১৩২ জনের মধ্যে অন্তত ১০০ জন শিক্ষার্থী বলে প্রদেশের তথ্যমন্ত্রী মুশতাক গানি জানিয়েছেন

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend