নিঃশর্ত ক্ষমায় পদ ফিরে পাওয়া

BNPঅবশেষে বিএনপির সহযোগী সংগঠন ছাত্রদলের পদবঞ্চিত নেতাকর্মীদের বিদ্রোহের অবসান ঘটেছে।
সংগঠন থেকে শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ড ও বিদ্রোহ করার অভিযোগে ছাত্রদল থেকে বহিষ্কৃত যুগ্ম সাধারণ সম্পাদক গাজী মো. রেজওয়ান উল হোসেন রিয়াজ নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করায় বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে।
বিএনপির সহ-দফতর সম্পাদক আসাদুল করিম শাহীন স্বাক্ষরিত মঙ্গলবার সন্ধ্যায় দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ইতোপূর্বে দল থেকে বহিষ্কৃত জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক গাজী মো. রেজওয়ান উল হোসেন রিয়াজের বহিষ্কারাদেশ দলের চেয়ারপারসনের নির্দেশে প্রত্যাহার করা হয়েছে। এখন থেকে তিনি দলের সাংগঠনিক কর্মকাণ্ডসহ দলের শক্তি বৃদ্ধি এবং চলমান গণতান্ত্রিক আন্দোলনে অতীতের ন্যায় কার্যকর ভূমিকা রাখবে বলে দল আশা করে।
JCD-inner_thereport24এদিকে, নতুন কমিটিতে পদবঞ্চিত বেশ কয়েক ছাত্রদল নেতাও নিঃশর্ত ক্ষমা প্রার্থনা এবং সংগঠনের প্রতি পূর্ণ আনুগত্য থাকার প্রতিশ্রুতি দেওয়ায় তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা প্রত্যাহার করা হয়েছে। তারা হলেন, সাবেক সহ-সভাপতি জাভেদ হাসান স্বাধীন, তরুণ দে, সাবেক সহ-সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রয়েল, বৃহত্তর লালবাগ থানার সাবেক সভাপতি জকির আহমেদ বাবু ও চকবাজার থানা সভাপতি নাহিদুল ইসলাম নাহিদ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend