জামালপুরে বিবস্ত্র ছবি তোলার অভিযোগে আটক ৩

jamalpur-thereport24জামালপুরে অপহরণের পর অপহৃত দুই যুবকের সঙ্গে এক কিশোরীর বিবস্ত্র ছবি তোলা এবং সাদা স্ট্যাম্পে স্বাক্ষর আদায়ের ঘটনায় ৩ অপহরণকারীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে এই ঘটনা ঘটে।
আটকরা হলো সরদার ইব্রাহিম (৩০), রোমান (২৫) ও আফজাল হোসেন রসি (২৮)।

পুলিশ এ সময় তাদের কাছ থেকে মোবাইল ফোন, টাকা, স্ট্যাম্প ও বিবস্ত্র ছবিও উদ্ধার করে।
পুলিশ জানায়, গত ২১ ডিসেম্বর রাতে জামালপুর শহরের পাঁচরাস্তা মোড় থেকে ব্যাটারিচালিত অটোরিকশায় মোকাব্বের রহমান রক্তি ও সোহাগ নামে দুই যুবক নিজ বাড়ি মেলান্দহের হাজরাবাড়ি যাচ্ছিল। তারা জামালপুর পৌর শহরের বগাবাইদ বোর্ডঘর এলাকায় পৌঁছলে অপহরণকারী চক্র অস্ত্রের ভয় দেখিয়ে অটোরিকশা থেকে তাদের নামিয়ে স্থানীয় একটি কোচিং সেন্টারে আটকে রাখে। এ সময় অপহরণকারীরা ওই দুই যুবকের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। অপরিচিত এক কিশোরীর সঙ্গে ওই দুই যুবককে বিবস্ত্র করিয়ে জোরপূর্বক ক্যামেরায় ছবি তুলে রাখে। এরপর অপহরণকারীরা ৩শ’ টাকার সাদা স্ট্যাম্পে জোরপূর্বক স্বাক্ষর নিয়ে তাদের ছেড়ে দেয়।
মঙ্গলবার সকালে মেলান্দহ উপজেলার কড়ইচূড়া গ্রামের মোকাব্বের রহমান রক্তি বাদী হয়ে জামালপুর সদর থানায় একটি মামলা করেন। মামলার পর পরই পুলিশ অভিযানে নেমে তাদের আটক করে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান মজুমদার এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় আরও যারা জড়িত তাদের আটক করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend