শ্রীবরদীতে আ‘লীগের ২ গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া; দোকান ভাংচুর ; টিয়ারশেল নিক্ষেপ

Songgorsho_3শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের বিবদমান দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এবং উপজেলা চেয়ারম্যান আশরাফ হোসেন খোকার সমর্থক ও এমপি সমর্থিত গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। শ্রীবরদী থানার উপ-পরিদর্শক (এসআই) বশির আহমদ বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, পূর্ব বিরোধের জের ধরে রাতে শ্রীবরদী পৌর শহরের জেলা পরিষদ মার্কেটের সামনে আশরাফ হোসেন খোকার ছেলে শাহিনুল ইসলাম শাহীনের সঙ্গে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল আকন্দের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শাহীন ও তার সহযোগীরা জুয়েলের ওপর লাঠি-সোটা নিয়ে আক্রমণ করে। জুয়েলের ওপর হামলা হয়েছে এমন খবর ছড়িয়ে পড়লে কিছুক্ষণের মধ্যে তার সমর্থকরা লাঠি-সোটা ও দেশীয় অস্ত্র নিয়ে শাহীন ও তার সহযোগীদের খুঁজতে থাকে। এ সময় বেশ কয়েকটি ককটেল বিস্ফোরিত হয়।
দু’গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হলে আতঙ্কে শহরের লোকজন প্রাণভয়ে এদিক সেদিক ছুটতে থাকে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই দু’পক্ষের হামলায় ১০-১২টি ব্যবসা প্রতিষ্ঠান ক্ষতিগ্রস্ত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাঠিচার্জ ও ৩ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend