অটোরিকশায় পেট্রোল বোমা নিক্ষেপ, দুই সন্তানসহ মা দগ্ধ

Hartal-Today-innerরাজধানীর কাজীপাড়ায় সিএনজিচালিত অটোরিকশায় দুর্বৃত্তরা পেট্রোল বোমা ছুড়ে মারলে একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছেন। রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।
দগ্ধরা হলেন— শামসুন্নাহার (৫০), তার ছেলে তানজিমুল হক (২২) ও মেয়ে আনিকা আক্তার (১৭)।
এ সময় তারা শান্তিনগরে চিকিৎসকের সঙ্গে সাক্ষাৎ শেষে অটোরিকশাযোগে মিরপুর যাচ্ছিলেন।
তানজিমুল হক জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের দ্বিতীয় বর্ষের এবং আনিকা আক্তার নোয়াখালীর হাতিয়া কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।
তানজিমুল হকের চাচা জামসেদ উদ্দিন জানান, নোয়াখালী জেলার হাতিয়া থানার নিঝুমদ্বীপ গ্রামে তাদের বাড়ি। তানজিমুল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে থাকে। ওর বোন আনিকা আক্তারের অসুস্থতার জন্য শনিবার ঢাকায় আসে চিকিৎসার জন্য। শান্তিনগর পপুলার হাসপাতাল থেকে তানজিমুলের মামা সারোয়ার হোসেনের মিরপুরের ৭ নম্বর সেকশনের বাসায় যাওয়ার সময় কাজীপাড়ায় গেলে কে বা কারা তাদের বহনকারী সিএনজিচালিত অটোরিকশায় পেট্রোল বোমা ছুড়ে মারলে এ দুর্ঘটনা ঘটে। এরপর তার মামা সারোয়ার হোসেন খবর পেয়ে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন।
কর্তব্যরত চিকিৎসক ডাক্তার কামরুজ্জামান জানান, শামসুন্নাহারের শ্বাসনালীসহ ৯ শতাংশ এবং তানজিমুলের ১০ শতাংশ পুড়ে গেছে। আনিকার অবস্থা আশঙ্কামুক্ত হলেও অন্য দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend