ভেলুয়ায় আ’লীগের সম্মেলন অনুষ্ঠিত

c52ef9973e78d91ceef0555141af21fa-awami-league--logoশেরপুরের শ্রীবরদী উপজেলার ৭নং ভেলুয়া ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন দীর্ঘ ১৩ বছর পর গতকাল সোমবার অনুষ্ঠিত হয়েছে।
দুপুরে ঝগড়ারচর বাজার আইডিয়াল প্রিপারেটরী এন্ড হাইস্কুল মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে বিভিন্ন প্রার্থীর সমর্থনে মিছিল নিয়ে অংশ গ্রহণ করায় মাঠ কানায় কানায় ভরে যায়।
উপজেলা আ’লীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ হোসেন খোকা’র সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক মোতাহারুল ইসলাম লিটনের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন মিনাল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক এডভোকেট সুব্রত কুমার দে ভানু।
এসময় বক্তব্য রাখেন সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান খন্দকার মুহম্মদ খুররম, যুগ্ম আহ্বায়ক এম.এ. মতিন, আ’লীগ নেতা আলহাজ্ব মুহসিনুল বারী রুমি, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইফতেখার হোসেন কাফী জুবেরী, জেলা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক নাসরিন রহমান, উপজেলা মহিলা আ’লীগের আহব্বায়ক লাবিনা আক্তার লিমা, আ’লীগ সদস্য এডভোকেট শাহীদ উল্লাহ শাহী, এডভোকেট তারিকুল ইসলাম ভাসানী, অধ্যক্ষ মাহবুবুর রহমান সুজা, এডিএম শহিদুল ইসলাম, আলহাজ্ব আবুল কালাম আজাদ, আবু সাঈদ, বিশিষ্ট ব্যবসায়ী সাইদুর রহমান দুলা, আব্দুল খালেক, সৈয়দ মেজবাহ উদ্দিন বখতিয়ার, আবু সামা কবির, যুবলীগ নেতা আহসান হাবিব শাকিল, ছাত্রলীগ আহব্বায়ক মেরাজ উদ্দিন চৌধুরী প্রমুখ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-জেলা পরিষদ প্রশাসক এডভোকেট আব্দুল হালিম, উপজেলা শ্রমিক লীগের সদস্য সচিব জাকির হোসেন, যুবলীগ নেতা হাবিবুর রহমান আরজু, আ’লীগ নেতা রেজাউল করিম, মেজাউদ্দিন মিজু মাস্টার সহ আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা। দ্বিতীয় পর্বে কাউন্সিল অধিবেশনে সভাপতি পদে ৬জন প্রার্থী এবং সাধারণ সম্পাদক পদে ১৮ জন প্রার্থী থাকায় উভয় পদের প্রার্থীরা অমিমাংসিত থাকায় তথা কোন প্রকার সমঝোতায় আসতে না পারার কারণে উপজেলা আ’লীগের আহ্বায়ক কমিটির সভায় যাকে সভাপতি/সাধারণ সম্পাদক পদে ঘোষণা করা হবে সেই সিদ্ধান্তই সকল প্রার্থী মেনে নেওয়ার অঙ্গীকার করায় কাউন্সিল অধিবেশন সমাপ্ত হয়। মিনহাজ উদ্দিন মিনাল বলেন-খালেদা জিয়া ৫ জানুয়ারী নির্বাচনে অংশ না নিয়ে হতাশা হয়ে দেশে নাশকতা সৃষ্টির পরিকল্পনা করছে এবং তার পুত্র তারেক জিয়া বঙ্গবন্ধুকে নিয়ে জঘন্য মন্তব্য করায় হুশিয়ারী ব্যক্ত করে বলেন, জাতি এই অপরাধ কখনো ক্ষমা করবে না। তাই সকল মুজিব সৈনিকদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান এবং শক্তিশালী সংগঠন সৃষ্টি করে সকল ষড়যন্ত্র মোকাবেলা করারও অনুরোধ জানান তিনি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend