কিমকে গর্ভবতী করতে ব্যস্ত হয়ে পড়েছে কেনি! কিন্তু কেন এই ব্যস্ততা?

kim_0র‌্যাপার কেনি ওয়েস্ট ও কিম কার্দাশিয়ানকে বলা যায় এরা দু’জন হলিউডের সফল এবং সুখী দম্পতিদের অন্যতম। নিজেদের অন্তরঙ্গতা, ক্যারিয়ার,সংসার এবং সন্তান সব নিয়ে কানায় কানায় পরিপূর্ণ তাদের দাম্পত্য জীবন। তবে কেনি তার এই সুখী জীবনকে আরও আনন্দদায়ক করতে আরেকটি সন্তান উপহার দিতে চান কিমের ৩৫তম জন্মদিনে।
কিম-কেনি দম্পতির ‘নর্থ’ নামে দের বছর বয়সী একটি কন্যাসন্তান রয়েছে। তারপরেও আগামী অক্টোবরে কিম কার্দাশিয়ানের ৩৫তম জন্মদিন হবে আর সে জন্মদিনেই যেন কিমের কোলে পরবর্তী সন্তান জন্ম নেয়,এমনটাই চান কেনি।

সংবাদমাধ্যমকে এ প্রসঙ্গে কেনি জানায়,তিনি চান এখনই কিমকে গর্ভবতী করতে। কেনির এটি একটি অনেক বড় স্বপ্ন। কিমের ৩৫তম জন্মদিনে কিমকে একটি সন্তান উপহার দিতে চায় কেনি তার মতে এর চেয়ে আর বড় উপহার হয় না কিমের জন্য। এভাবেই জানায় কেনি তার এ স্বপ্নের কথা।

কেনি সংবাদমাধ্যমকে আরও জানায় ,এখন থেকে জানুয়ারির মধ্যে যদি কিমকে গর্ভবতী করতে পারেন, কেবল তাহলেই তার এ স্বপ্ন বাস্তবায়ন করা সম্ভব। আর তাই এভাবেই প্রস্তুতি নিচ্ছেন তারা। কিমের জন্মদিন অক্টোবরের ২১ তারিখে। এ তারিখেই গত বছর তাদের একটি কন্যাসন্তান জন্ম হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend