থার্টি ফার্স্ট পালন করতে গিয়ে যুবকের মৃত্যু, রাজধানীতে চলছে বর্ষবরণের উৎসব

Road_Accidentরাজধানীর কামরাঙ্গীরচরের রনি মার্কেটের পেছনে বর্ষবরণের উৎসবের প্রস্তুতিকালে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন এক যুবক। দুলাল ২০ নামে ওই রাজধানীর কামরাঙ্গীরচরের একটি কলম কারখার কর্মচারী।

বুধবার দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত দুলালের বন্ধু বলেন, আমরা দুজন রিকশাযোগে থার্টি ফার্স্ট পালন করব বলে সাউন্ড বক্স নিয়ে আজিমমপুরে যাচ্ছিলাম। কামরাঙ্গীরচরের রনি মার্কেটের কাছে পৌঁছালে ভীষণ যানজট দেখে আমি রিকশা থেকে নেমে যাই। এ সময় একটি ট্রাক এসে আমাদের রিকশাকে ধাক্কা দেয়।

গুরুতর আহত অবস্থায় দুলালকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত সাড়ে ১২টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চলছে বর্ষবরণের উৎসব

new yearনতুন বছরকে বরণ করতে রাজধানী সেজেছে এক নতুন রূপে। পুরাতন বছরকে বিদায় জানিয়ে নতুন বছরকে স্বাগত জানাতে উৎসবে মেতেছে রাজধানীবাসী। রাজধানীর অভিজাত এলাকা গুলশান, বনানী ও ধানমন্ডিসহ ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সমাগত হয়ে বর্ষবরণ করছে সাধ‍ারণ মানুষ।

এছাড়াও নগরীর অনান্য এলাকার পাড়া-মহল্লায় ও হোটেলে হোটেলে ব্যাপক উদ্দীপনায় পালিত হচ্ছে বর্ষবরণ উৎসব। আত্মীয় পরিজন ও বন্ধ-বান্ধবসহ উল্লাসে মেতেছে বিভিন্ন বয়সের মানুষ।
বুধবার দিবগত রাত ১২টা ০১ মিনিটে উল্লাসে ফেটে পড়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস। এ সময় ফানুস উড়িয়ে, আগুন জ্বেলে, নাচে-গানে মাতোয়ারা হয় শিক্ষার্থীরা। শিক্ষার্থীদের চোখে-মুখে আনন্দের ছটা। প্রাণ ফাটা হাসি আর তারুণ্যের উদ্যমে যেন পুরনো বছরের দুঃখ,যন্ত্রণা ও অপ্রাপ্তি ভুলে যেতে চানা তারা।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com