শ্রীবরদীতে প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ে বিনা মুল্যে পাঠ্যপুস্তক বিতরণ : অগ্রিম বেতন ও স্কুল ড্রেস না থাকায় অনেক শিশু নতুন বই পায়নি

10438942_646004468854881_7065683505380212403_nবছরের প্রথম দিবসে শ্রীবরদী উপজেলার সকল প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের মাঝে বিনা মূল্যে পাঠ্যপুস্তক বিতরণ করা হয়েছে। ১ জানুয়ারী সকাল ১০:৩০টায় শ্রীবরদী এপিপি ইন্সটিটিউশনে উপজেলায় আনুষ্ঠানিকভাবে বিনামূল্যে সরকারী পাঠ্য বই বিতরণ উদ্ভোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ হোসেন খোকা ও উপজেলা নির্বাহী অফিসার হাবিবা শারমীন। বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রুহুল আলম তালুকদার, একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেন, উপজেলা শিক্ষা অফিসার অরুনা রায়, প্রধান শিক্ষক মোজাফফর আলী, বিদ্যালয় ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মঞ্জুরুল ইসলাম মঞ্জু, মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান প্রমুখ।

অপরদিকে শ্রীবরদী এপিপিআই ও শ্রীবরদী মডেল সরকারি প্রাখমিক বিদ্যালয়ের অনেক শিক্ষার্থী স্কুলের বেতন ও পোষাক না বানানোয় বই না পেয়ে বিমর্ষ মনে চলে গেছে।

অভিবাবকরা জানায়, শ্রীবরদী এপিপিআই এর  যে সকল শিক্ষার্থী আগামী ৩ মাসের অগ্রিম বেতন ও অন্যান্য ১০০ টাকা দিতে পারেনি তাদের নতুন বই দেয়া হয়নি। একই ভাবে শ্রীবরদী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের যে সকল শিক্ষার্থীর নতুন স্কুল ড্রেস নেই তাদেরও নতুন বই দেয়া হয়নি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend