শ্রীবরদীতে নব বধুর লাশ উদ্ধার

lash_sm_667511367শ্রীবরদী (শেরপুর) সংবাদদাতাঃ
মেহেদীর রং শুকাতে না শুকাতেই লাশ হতে হল সাউফা (২২) নামে এক নববধুকে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে শ্রীবরদী সদর ইউনিয়নের বাকশাবাইদ গ্রামে । পুলিশ ঘটনাস্থল গম ক্ষেত লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, বাকশাবাইদ গ্রামের আব্দুল সালামের এক মাত্র কন্যা সাউফা (২২) এর সাথে পার্শ¦বর্তী মামদামারী গ্রামের আমিনুল ইসলামের ছেলে হাফিজুরের পারিবারিক সম্মতিতে ২০১৪ সনের মে মাসে বিবাহ হয়। প্রায় ১ মাস পূর্বে সাউফা স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে আসে। ২৬ ডিসেম্বর সাউফা’র বড় ভাইয়ের বিবাহ উপলক্ষে স্বামী হাফিজুর শ্বশুড়ালয়ে আসে এবং ১ জানুয়ারী বৃহস্পতিবার চলে যায়। সোমবার রাতে সাউফা তার মায়ের সাথে একই বিছানায় ঘুমায়। কিন্তু মঙ্গলবার ভোরে সাউফাকে বিছানায় না পেয়ে খোজাখুজি করলে বাড়ির দক্ষিণ পার্শ্বের গম ক্ষেতে তার লাশ দেখতে পাওয়া যায়। পরে শ্রীবরদী থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরপুর মর্গে প্রেরণ করে। ঘটনার পর থেকেই স্বামী হাফিজুরের মোবাইল ফোনটি বন্ধ রয়েছে। অপরদিকে সাউফার ব্যবহৃত মোবাইল সেটটিও পাওয়া যাচ্ছে না।

এব্যাপারে সাউফা’র বড় ভাই আবু বকরের সাথে কথা হলে তিনি বলেন মাঝে মধ্যেই সাউফা’র সাথে যৌতুকের টাকার জন্য হাফিজুর নির্যাতন, চাপ প্রয়োগ ও খুন করার হুমকি দিত।

শ্রীবরদী থানার পুলিশ উপ-পরিদর্শক বশির আহম্মেদ বাদল বলেন লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে এবং তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend