রাজধানীতে ১১ গাড়িতে আগুন

Busবিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা অনির্দিষ্টকালের অবরোধের তৃতীয় দিন বৃহস্পতিবার রাজধানীতে ১১টি গাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।
রাজধানীর মতিঝিলে দুইটি এবং নীলক্ষেত, বনশ্রী, ভিক্টোরিয়া পার্কের সামনে, কমলাপুরের টিটিপাড়া, মহাখালি, মিরপুর-১০, আরামবাগ, শান্তিনগর ও কল্যাণপুরে একটি করে বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে।
নীলক্ষেতে বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে নিউ সুপার ভিশন নামে একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে বলে ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্সের ডিউটি অফিসার পরিদর্শক মো. ফরহাদ জানান।
এদিকে, মতিঝিল থানা গলিতে বৃহস্পতিবার দুপুর পৌনে দুইটার দিকে একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। প্রত্যক্ষদর্শী জুলহান জানান, বাফুফে ভবনের সামনে একটি থামানো বাসে দুর্বৃত্তরা আগুন দিয়ে পালিয়ে যায়।
অন্যদিকে, সকালে মতিঝিলের শাপলা চত্বর এলাকায় একটি যাত্রীবাহী আগুন দেওয়া হয়।
প্রত্যক্ষদর্শী আমজাদ হোসেন জানান, শাপলা চত্বরের সামনে দিবানিশি পরিবহনের একটি বাসে দুর্বৃত্তরা আগুন দেয়। এতে গাড়িটির কয়েকটি সিট পুড়ে যায়। তবে মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরমান আলী ওই বাসটিতে আগুন দেওয়ার বিষয়টি স্বীকার করেননি।
এ ছাড়া দুপুরে বনশ্রী এলাকায় রবরব পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আলাউদ্দিন দ্য রিপোর্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।
সন্ধ্যা সাড়ে ৫টার দিকে পুরান ঢাকার ভিক্টোরিয়া পার্কের সামনে দিশারী পরিবহনের একটি বাসে, সন্ধ্যা ৭টার দিকে কমলাপুরের টিটিপাড়ার আইটি ভবনের সামনে একটি গাড়িতে, সোয়া ৭টায় মহাখালীতে একটি যাত্রীবাহী বাসে, রাত সোয়া ৮টার দিকে মিরপুর-১০ নম্বর ও আরামবাগে দুইটি যাত্রীবাহী বাসে এবং শান্তিনগরে রাত সোয়া ৯টার দিকে তরঙ্গ পরিবহনে আগুন দেয় দুর্বৃত্তরা।
প্রতিটি ঘটনায় ফায়ার সার্ভিসের দুটি গাড়ির চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে বলে জানান ডিউটি অফিসার নিলুফার ইয়াসমিন।
এদিকে, রাত ১০টার দিকে কল্যাণপুরে একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend