‘সরকারের পতন সময়ের ব্যাপার’

Qatar-BNPজিয়াউর রহমান ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডা. ফরহাদ হালিম ডোনার বলেছেন, ‘অবৈধ আওয়ামী লীগ সরকারের পতন সময়ের ব্যাপার মাত্র। দুঃশাসনের বিরুদ্ধে জনতার জয় সুনিশ্চিত। বিজয়কে বেগবান করতে মধ্যপ্রাচ্য প্রবাসীদের সক্রিয় অংশগ্রহণ দেশবাসীকে আরও বেশি শক্তি ও সাহস যোগাবে।’
তিনি বলেন, ‘জনগণের সম্মিলিত শক্তির সামনে একদলীয় অবৈধ শাসক ও তার পেটোয়া বাহিনী হার মানতে বাধ্য হবে। পৃথিবীর ইতিহাসে শক্তি দিয়ে কোনো স্বৈরশাসক টিকে থাকতে পারেনি, আওয়ামী লীগও পারবে না।’
গত বৃহস্পতিবার কাতারের রাজধানী দোহায় তারেক রহমানের সম্পাদনায় প্রকাশিত ‘জিয়াউর রহমান বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি ও স্বাধীনতার ঘোষক’ শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
ডা. ফরহাদ হালিম ডোনার বলেন, ‘জনতার বিজয় সুনিশ্চিত না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলবে।’ এ সময় নিজ নিজ অবস্থান থেকে দেশের নেতাকর্মীদের পাশে দাঁড়াতে প্রবাসীদের প্রতি আহ্বান জানান তিনি।
অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিল ‘ধানসিঁড়ি বিএনপি’ কাতার।
দোহার সালিমার রেস্তোরাঁয় আয়োজিত এ আলোচনা ও মোড়ক উন্মোচন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শহিদুল হক। যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক সম্পাদক শরিফুল হক সাজুর পরিচালনায় এতে কাতার নিউজ এজেন্সির প্রধান সম্পাদক ও আরবি দৈনিক আশশারকের কলামিস্ট এবং বিশ্লেষক ড. খালেদ আব্দুল্লাহ আজজিয়ারাহ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
অন্যাদের মধ্যে আরও বক্তব্য রাখেন ফারুক হোসেন, শাহজাহান ভূঁইয়া, জামিল আলম মির, দিলিপ কুমার ছোটন, সালেহ আহমেদ খোকন, আবুল কালাম, নুরুজ্জামান, আব্দুল মতিন মোল্লা, ফজলুল কাদের, আব্দুল বারেক চৌধুরী, কামাল হোসেন, রেজাউল করিম রেজু, জাহেদুল ইসলাম মতিন প্রমুখ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend