কেরানীগঞ্জে ছাত্রদল সভাপতিসহ আটক ৪

Arrest_0কেরানীগঞ্জে পৃথক স্থানে অভিযান চালিয়ে ছাত্রদল সভাপতিসহ চারজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- রুহিতপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোস্তফা হোসেন মন্টু (২৪), মো. সাকিল (২৫), নাজিম (৩৫) ও কাশেম (৫৫)।

গতকাল শুক্রবার দিবাগত রাত ও আজ শনিবার সকালে উপজেলার আব্দুল্লাহপুর, বাঘৈর ও আটি ভাওয়াল এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের অগ্নিসংযোগ ও নাশকতার অভিযোগে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
পুলিশ জানায়, গতকাল শুক্রবার দিবাগত রাতে কেরানীগঞ্জের আটি ভাওয়াল এলাকায় সাংগঠনিক কার্যক্রম ও নাশকতার পরিকল্পনাকালে রুহিতপুর ইউনিয়নের ছাত্রদল সভাপতি মোস্তফা হোসেন মন্টুকে আটক করা হয়। তার বিরুদ্ধে কেরানসীগঞ্জ মডেল থানায় বিস্ফোরক ও গাড়ি ভাঙচুরসহ চারটি মামলার ওয়ারেন্ট রয়েছে। অপরদিকে গতকাল দিবাগত রাতে দক্ষিণ কেরানীগঞ্জের রাজেন্দ্রপুর এলাকায় মালবাহী কাভার্ড ভ্যানে অগ্নিসংযোগ করে অবরোধ সমর্থনকারীরা। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই রাতেই বাঘৈর এলাকা থেকে সাকিল এবং পরে আজ শনিবার সকালে নাজিম ও কাশেম নামে তিনজনকে আটক করে পুলিশ।
এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ওসি মজিবর রহমান জানান, ধৃত ছাত্রদল সভাপতি বিস্ফোরক দ্রব্যসহ ৪টি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। আজ শনিবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মো. জামাল উদ্দিন মীর বলেন, গাড়িতে অগ্নিসংযোগ ও নাশকতার অভিযোগে বাকী তিনজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend