দক্ষিণখানে বিএনপি কর্মীকে পুলিশের গুলি

bnp--_thereport24.comরাজাধানীর দক্ষিণখানে পুলিশের গুলিতে ফয়েজ আলী সরকার (৫০) নামে এক রড-সিমেন্ট ব্যবসায়ী আহত হয়েছেন। তিনি বিএনপির সমর্থক বলে জানা গেছে।
দক্ষিণখানের মধ্য আজমপুরে সোমবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী নুরুল হাসান জানান, ফয়েজ আলীর মধ্য আজমপুরে ১৩ নম্বর নিপু এন্টারপ্রাইজ নামে রড-সিমেন্টের দোকান আছে। সকালে তিনি দোকানের সামনে দাঁড়িয়েছিলেন। তখন দক্ষিণখান থানা পুলিশ তাকে দোকানের সামনে থেকে টেনে-হিঁচড়ে নিয়ে গুলি করে।
তাকে কী কারণে গুলি করা হয়েছে তা জানা যায়নি। তবে ওই ব্যবসায়ী বিএনপির সমর্থক ছিলেন বলে তিনি জানান। আহতাববস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়।
দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীমুর রশীদ তালুকদার জানান, দক্ষিণ আজমপুরে ফরিদ মর্কেটের পাশে রেললাইনে প্রায় প্রতিদিনই নাশকতার চেষ্টা করে অবরোধকারীরা। আজও (সেমবার) তারা নাশকতা করার চেষ্টা করলে বাধা দিতে গেলে তারা পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে। তখন পুলিশ ধাওয়া দিলে তারা পালানোর চেষ্ট করে। এ সময় পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জয়নাল আবেদিন ফয়েজকে ধরে ফেলেন।
তখন এলাকার লোকেরা তাকে ছোটানোর চেষ্টা করে এবং তাদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি হয়। একপর্যায়ে ফয়েজ আলীর পেটের ডান পাশে গুলি লাগে বলে জানান তিনি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend