স্কুলে থাকাকালীন বেগম জিয়া সিনেমায় নাম লেখাতে চেয়েছিলেন: প্রধানমন্ত্রী

pm১০ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত সমাবেশ কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয়েছে।

al2
আপডেট
বেলা ৫ টা ৭ মিনিট: প্রধানমন্ত্রী: স্কুলে থাকাকালীন বেগম জিয়া সিনেমায় নাম লেখাতে চেয়েছিলেন।
২০২১ সালের মধ্যেই মধ্যম আয়ের দেশে উন্নীত হবে বাংলাদেশ। ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ হবে বাংলাদেশ।

মানুষের উপর অত্যাচার জুলুম কখনো সহ্য করা হবেনা। খালেদা যাদেরকে প্রভু মনে করে, তাদেরকে হারিয়ে বিজয় ছিনিয়ে এনেছে জাতি। তাদেরকে নিয়ে ছিনিমিনি খেলতে পারবেনা কেউ।

জিয়ার সাথে ভেগে গিয়েছিলেন খালেদা জিয়া। জেনারেল জিয়া অবৈধভাবে ক্ষমতা দখল করে জাতির জনকের দেওয়া সংবিধান স্থগিত করে দিয়েছিল। মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করে দিয়েছিল।

৭১ এর স্বাধীনতা যুদ্ধের পর বিধ্বস্ত দেশকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গড়ে তুলেছিলেন।

ক্ষমতায় না আসতে পেরে বিএনপি নেত্রী জামায়াতকে সঙ্গে নিয়ে দেশে সহিংস পরিস্থিতি সৃষ্টি করেছেন। মানুষ পুড়িয়ে হত্যা করছেন।

সহ্যেরও একটা সীমা থাকে। নির্বাচনে না এস বিএনপি ভুল কতরেছে। সে ভুলের খেসারত বিএনপি দেবে। সাধারন মানুষ নয়। বিশ্ব ইজতেমার সময়ও অবরোধ অব্যাহত রাখায় বেগম জিয়ার সমালোচনা করেছেন প্রধানমন্ত্রী। আইনশৃঙ্খলা ঠিক রাখার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী।

বিশ্বে ইতিহাস সৃষ্টি করেছে বাংলাদেশ। বিশ্ব কিছু বোঝেনা। সব বোঝে বিএনপি নেত্রী আর তার কুলাঙ্গার ছেলে।

বেলা ৪ টা ৪৮ মিনিট: বিএনপি কখনোই এই দেশের স্বাধীনতায় বিশ্বাস করেনা। ক্ষমতায় থাকাকালীন দুর্নীতিকে তারা প্রাতিষ্ঠানিক রুপ দিয়েছিলো: প্রধানমন্ত্রী

AL-2-
বেলা ৪ টা ৪০ মিনিট: বক্তৃতা শুরু করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বেলা ৪ টা ৩৩ মিনিট: ৫ জানুয়ারী নির্বাচন না হলে দেশের সার্বভৌমত্ব থাকতো না। শেখ হাসিনা দেশে না এলে দেশের কি হতো জানিনা: সাজেদা চৌধুরী

বেলা ৪ টা ২২: খালেদা জিয়া হাতেনাতে ধরা খাইছে। কেউ আপনার টেলিফোন ধরবোনা। আপনার বাড়ি যাওনের সময় হইছে: সুরঞ্জিত সেনগুপ্ত

বেলা ৪ টা ২০: অমিত শাহের সাথে খালেদার ফোনালাপ মিথ্যা, মতিয়া চৌধুরীর চ্যালেঞ্জ। খালেদার মাথার চুল থেকে শুরু করে পায়ের নখ পর্যন্ত পুরোটাই ভেজাল: মতিয়া চৌধুরী।

বেলা ৪ টা ৪ মিনিট: নির্বাচনে না এসে বেগম জিয়া ভুল করেছেন। এই ভুলের মাশুল বিএনপিকেই দিতে হবে। পরবর্তী নির্বাচন হবে ২০১৯ সালে এবং সেটাও শেখ হাসিনার অধীনেই হবে: নাসিম।

বেলা ৩ টা ৫৫: খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, যারা মুক্তিযুদ্ধের ইতিহাসকে ধর্ষণ করছে তাদের সঙ্গে কোনো সংলাপ নয়।

Shohorawardi-80625
বেলা ৩ টা ৫০: বিএনপির মিথ্যাচারের সমালোচনায় আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

বেলা ৩টা ৩০ মিনিট: সমাবেশ মঞ্চে উঠেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা

বেলা ২টা ৩৩ মিনিট: সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের মহাসমাবেশে যাওয়ার উদ্দেশে কয়েক হাজার নেতাকর্মী ও কয়েক শ’ গাড়ি নিয়ে রওয়ানা হয়েছে সাভারের আশুলিয়া থানা যুবলীগের নেতাকর্মীরা।

বেলা ৩ টা: সমাবেশস্থল থেকে অস্ত্র ও পেট্রোল বোমাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। আটক তিনজন হলেন জসীম (২৫), জাহাঙ্গীর আলম (৩৫) ও আবু সায়েম শাহীন (৩৩)। তাদের কাছ থেকে ২৯ রাউন্ড গুলি, একটি বিদেশি পিস্তল ও একটি পেট্রোল বোমা উদ্ধার করা হয়।

বেলা ২ টা ১৮ মিনিট: সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের সমাবেশস্থলের কাছের সড়কে পরপর তিনটি ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। এছাড়া, আরও একটি ককটেল নিক্ষেপ করলেও সেটি অবিস্ফোরিত থেকে গেছে। দুপুর ২টা ১০ মিনিটে সোহরাওয়ার্দী উদ্যানের কাছে দোয়েল চত্বর থেকে টিএসসিমুখী সড়কে খাদ্য বিজ্ঞান ইনস্টিটিউটের সামনে এ ককটেল বিস্ফোরণ ঘটানো হয়।

al3
দুপুর ২টা ৩৫ ওলামা লীগের সভাপতি ইলিয়াস হোসাইন বিন হিলালী কোরআন তেলাওয়াত শুরু করেন।

সমাবেশে সভাপতিত্ব করছেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ইতোমধ্যে সমাবেশস্থলে জড়ো হয়েছেন কয়েক হাজার নেতাকর্মী। প্রবেশের জন্য রমনা কালী মন্দির গেট প্রধানত খোলা। নেতাকর্মীরা ঢাক-ঢোল পিটিয়ে উৎসবের আমেজে সমাবেশে আসছেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend