বিশ্বসেরা পর্নস্টারকে হত্যার হুমকি

image_32968মিয়া খলিফা এই মুহূর্তে বিশ্বের এক নম্বর পর্নস্টার। ইন্টারনেটে সবচেয়ে বড় পর্নোগ্রাফি শেয়ারিং সাইট ‘পর্নহাব’ এক সমীক্ষা চালিয়ে মিয়াকে এই স্বীকৃতি দেয়। স্বীকৃতি পেয়ে আনন্দিত হওয়ার বদলে তিনি পড়েছেন জীবন-সংশয়ে! টুইটার অ্যাকাউন্ট ও অজ্ঞাত মোবাইল ফোন থেকে তাকে দেয়া হচ্ছে হত্যার হুমকি।

লেবানিজ বংশোদ্ভূত ২১ বছর বয়সী এই পর্নতারকার বসবাস আমেরিকায়। ইতিহাসে স্নাতক মিয়া অবসর কাটানোর উপলক্ষ হিসেবে পর্নোছবিতে অভিনয় শুরু করেন। অল্পদিনের মধ্যেই সাড়া ফেলেন তিনি। পর্নহাব তাকে বিশ্বসেরার উপাধি দেয়ার পর প্রচারের আলো বেড়েছে আরো।

কিন্তু খবর জানার পর বিষয়টি মোটেও স্বাভাবিকভাবে নিতে পারেনি মধ্যপ্রাচ্যের মানুষ। বিশেষ করে লেবাননের বাসিন্দারা। মিয়াকে মুসলিম এই রাষ্ট্রের ‘কলঙ্ক’ ও ‘লজ্জা’ বলে আখ্যায়িত করেছেন অনেকে।

ওয়াশিংটন পোস্টকে দেয়া এক সাক্ষাৎকারে মিয়া জানান, মূলত লেবানন থেকেই তাকে হত্যার হুমকি দিয়ে ফোন কল ও মেসেজ করা হচ্ছে। কেউ কেউ হুমকি দিচ্ছেন টুইটারে। এক ব্যক্তি লিখেছেন, নরকের আগুনে মিয়াই প্রথম জ্বলবেন। একজন প্রকাশ্যে মাথা কেটে ফেলার হুমকি দিয়েছেন। এসব হুমকিবার্তা মিয়া নিজের টুইটার অ্যাকাউন্টে রি-টুইটও করেছেন।

তবে প্রাণ-সংশয় থাকলেও নিজের কাজ নিয়ে কোনো অস্বস্তি নেই মিয়ার। বরং পক্ষে যুক্তি আছে বিস্তর। মিয়া বলেন, হুমকির ঘটনা থেকেই বোঝা যায় লেবাননের ব্যক্তি স্বাধীনতা ও নারী অধিকারের নমুনা।

সূত্র: ইন্ডিপেন্ডেন্ট ইউকে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend