‘প্রয়োজনে বুকে গুলি করা হবে’

image_174738

বিএনপি জামায়াত চোরাগোপ্তা হামলা বন্ধ না করলে প্রয়োজনে পুলিশ তাদের বুকে গুলি চালাবে বলে জানিয়েছেন সরকার দলীয় জোটের অন্যতম শরিক দল জাসদের কেন্দ্রীয় কার্যকরী সভাপতি মইনুদ্দিন খান বাদল।

মঙ্গলবার দুপুরে রাজধানীর ধানমণ্ডির আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের বৈঠক শেষে এক সংবাদ সম্মেলনে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

মইনুদ্দিন খান বাদল বলেন, খালেদা জিয়া যদি এখন গ্রেনেড নিয়ে রাস্তায় নামেন, তবে কি আইনশৃঙ্খলা বাহিনী তাকে ‘চুমা’ দেবে?

তিনি বলেন, সন্ত্রাসী কর্মকাণ্ড দমনে প্রথমে লাঠি পেটা করা হবে, পরে পায়ে গুলি। কিন্তু তা না হলে প্রয়োজনে বুকে গুলি করা হবে।

বিএনপি-জামায়াতের চোরাগুপ্তা হামলা ও সন্ত্রাসের বিরুদ্ধে ঢাকা শহরের প্রতিটি পাড়া-মহল্লায় ১৪ দলের পক্ষ থেকে সন্ত্রাসবিরোধী কমিটি করা হবে বলে জানান ১৪ দলের মুখপাত্র ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

নাসিম বলেন, ১৪ দলের এই কমিটির কাজ হবে সন্ত্রাসের বিরুদ্ধে দেশের মানুষকে ঐক্যবদ্ধ করা। তারা প্রতিটি পাড়া মহল্লায় সন্ত্রাসীদের চিহ্নিত করে তাদের আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দেবে।

কমিউনিস্ট কেন্দ্রের আহ্বায়ক ডা. ওয়াজেদুল ইসলামের সভাপতিত্বে এ বৈঠকে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, মেজবাহ উদ্দিন সিরাজ, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলিপ বড়ুয়া, বাসদের আহ্বায়ক রোজাউর রশীদ খান প্রমুখ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend