গণজাগরণ মঞ্চের বিক্ষোভ মিছিল শুক্রবার

GonoJagoron-Monchoরাজনীতির নামে মানুষ হত্যা ও নির্যাতনের প্রতিবাদে এবং যুদ্ধাপরাধী সংগঠন জামায়াত-শিবির নিষিদ্ধের দাবিতে শুক্রবার বিকেল ৪টায় বিক্ষোভ মিছিল করবে গণজাগরণ মঞ্চ।
এছাড়া জামায়াত নেতা কামারুজ্জামানের ফাঁসি কার্যকরের দাবিতে প্রতি শুক্রবার বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত ‘গণঅবস্থান’ কর্মসূচি অব্যাহত থাকবে।
বৃহস্পতিবার গণজাগরণ মঞ্চের একাংশের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকারের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কর্মসূচির কথা জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যুদ্ধাপরাধের বিচারে স্থবিরতা এবং জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধে তালবাহানার সুযোগে ইতোমধ্যেই এই অবৈধ সংগঠন আবার মাথাচাড়া দিয়ে উঠেছে।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, রাজনীতির নামে দেশব্যাপী এই সন্ত্রাসীরা ভয়াবহ তাণ্ডব শুরু করেছে। বাসে আগুন দেওয়া, পেট্রোলবোমায় শ্রমজীবী মানুষকে হত্যাসহ দেশকে অর্থনৈতিকভাবে দেউলিয়া করতে নানা ধরনের নাশকতামূলক কর্মকাণ্ড পরিচালনা করা হচ্ছে।
দেশের আপামর জনসাধারণকে ঐক্যবদ্ধ থেকে এ হায়েনাদের মোকাবেলা করার আহ্বান জানিয়ে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে এই সাম্প্রদায়িক সন্ত্রাসীরা দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে মেতে উঠেছে।
যুদ্ধাপরাধী কামারুজ্জামানের চূড়ান্ত রায় এখনো কার্যকর করা হয়নি অভিযোগ করে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ইতোমধ্যেই দুই মাস সময় অতিবাহিত হয়েছে। কিন্তু এখন পর্যন্ত সেই রায় কার্যকরের কোনো উদ্যোগ গ্রহণ করা হয়নি। এমনকি এখনো পূর্ণাঙ্গ রায় পর্যন্ত দেওয়া হয়নি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend