অতিরিক্ত আইজি শেখ হিমায়েত সিআইডি’তে, পুলিশে আরও রদবদল

polishপুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক(এআইজি), উপ-মহাপরিদর্শক(ডিআইজি) এবং ১২ পুলিশ সুপার(এসপি) পদে বদলি করেছে সরকার।

বৃহস্পতিবার (১৫ জানুয়ারি) স্বরাষ্ট্র মন্ত্রণালয় এ সংক্রান্ত পৃথক আদেশ জারি করা হয়। এর মধ্যে এআইজি একজন, ৩ জন করে ডিআইজি ও অতিরিক্ত ডিআইজি রয়েছেন।

ঢাকা আর্মড পুলিশ ব্যাটালিয়নের(এপিবিএন)অতিরিক্ত আইজি শেখ হিমায়েত হোসেনকে ঢাকা সিআইডিতে বদলি করা হয়েছে।

অতিরিক্ত ডিআইজি(চট্টগ্রাম রেঞ্জে দায়িত্বরত ও ডিআইজি পদোন্নতিপ্রাপ্ত) মোশাররফ হোসেনকে ঢাকা পুলিশ অধিদফতরের ডিআইজি, চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি এসএম রুহুল আমিনকে রেলওয়ে রেঞ্জের ডিআইজি(চলতি দায়িত্ব, রেলওয়ে রেঞ্জের ডিআইজি মল্লিক ফকরুল ইসলামকে ঢাকা হাইওয়ে পুলিশের ডিআইজি করা হয়।

ঢাকা হাইওয়ে পুলিশের অতিরিক্ত ডিআইজি এসএম কামাল হোসেনকে সিআইডির অতিরিক্ত আইজি, এসবির অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ আলী মিয়াকে রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি, রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি এম খুরশীদ হোসেনকে পুলিশ হেডকোয়ার্টার্সে বদলি করা হয়েছে।

চট্টগ্রাম আরআরএফ কামান্ড্যান্ট (পুলিশ সুপার, চলতি দায়িত্ব) বর্তমানে মিশন ফেরত এবং পুলিশ অধিদপ্তরে রিপোর্টকৃত মো. ইকবাল হোসেনকে ঢাকা পুলিশ স্টাফ কলেজের পুলিশ সুপার(চলতি দায়িত্ব), রাঙ্গামাটির বেতবুনিয়া পিএসটিএস’র কমান্ড্যান্ট কঙ্গো মিশন ফেরত পুলিশ অধিদপ্তরে রিপোর্টকৃত আনোয়ার কামালকে ঢাকা নৌ-পুলিশের পুলিশ সুপার করা হয়েছে।

খুলনা তৃতীয় এপিবিএনএ’র অধিনায়ক(দারফুর মিশন ফেরত পুলিশ অধিদপ্তরে রিপোর্টকৃত) মোস্তফা কামালকে ঢাকা পিবিআই’র পুলিশ সুপার, ঢাকা আরআরএফ’র কমান্ড্যান্ট (পুলিশ সুপার) দারফুর-সুদান মিশন ফেরত ও পুলিশ অধিদপ্তরে রিপোর্টকৃত মো. শাহরিয়ারকে ঢাকা নৌ-পুলিশের পুলিশ সুপার, খুলনা মহানগর পুলিশের উপ-কমিশনার সুদান মিশন ফেরত পুলিশ অধিদপ্তরে রিপোর্টকৃত মো. জুলফিকার আলী হায়দারকে ঢাকা পিবিআইয়ের পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়।

নোয়াখালী পিটিসির পুলিশ সুপার মিয়া মাসুদ করিমকে ঢাকা পিবিআই পুলিশ সুপার, নড়াইল পুলিশ সুপার(দারফুর ও সুদান মিশন ফেরত পুলিশ অধিদপ্তরে রিপোর্টকৃত) সরদার রকিবুল ইসলামকে নড়াইল পুলিশ সুপার, নড়াইল পুলিশ সুপার মোহাম্মদ আবদুল কাদেরকে ঢাকা পুলিশ অধিদপ্তরের পুলিশ সুপার(টিআর) করা হয়েছে।

এছাড়া চাঁপাইনবাবগঞ্জের সাবেক পুলিশ সুপার(শিল্প পুলিশের পরিচালক, এসপি পদে বদলির আদেশাধীন) মো. সাজ্জাদুর রহমানকে রংপুর পিটিসির পুলিশ সুপার, ঢাকা পুলিশ অধিদপ্তরের এআইজি সাঈদ তারিকুল হাসানকে রাঙ্গামাটির পুলিশ সুপার, রাজশাহী সারদার পুলিশ সুপার নওরোজ হাসান তালুকদারকে ঢাকা ট্যুরিস্ট পুলিশ সুপার, চট্টগ্রাম আরআরএফ’র কমান্ড্যান্ট (পুলিশ সুপার) সরদার নুরুল আমিনকে ঢাকা ট্যুরিস্ট পুলিশের পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend