পেট্রোলবোমায় দগ্ধ পুলিশ

Police-ho-thereport24রাজধানীর মৎস্য ভবনের সামনে পুলিশ বহনকারী বাসে পেট্রোলবোমা হামলায় এক পুলিশ সদস্যের মুখ ও দুই হাত ঝলসে গেছে। এ ছাড়া আহত হয়েছেন আরও চারজন। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।
দায়িত্ব পালন শেষে রাজারবাগ পুলিশ লাইনে ফেরার পথে শনিবার রাত সাড়ে ৮টার দিকে এ হামলার ঘটনা ঘটে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোজাম্মেল হক জানিয়েছেন।
আহতরা হলেন— গাড়িচালক কনস্টেবল মো. মোর্শেদ (৪২), উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ (৪২), কনস্টেবল লিখন (৩০), বদিয়ার রহমান (৩৫) ও শামীম (৩২)।

তাদের মধ্যে মোর্শেদ পেট্রোলেবোমায় দগ্ধ হন। বাকি চারজন গাড়ি থেকে নামতে গিয়ে আহত হয়েছেন।
ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের ১০৩নং ওয়ার্ডের চিকিৎসক ডা. পিযুষ কান্তি মিত্র জানান, আহতদের মধ্যে শামীমের অবস্থা আশঙ্কাজনক। তার মাথায় গুরুতর আঘাত লেগেছে। তাকে আইসিইউতে পাঠাতে বলা হয়েছে।
Police-in-thereport24_1আহত আবুল কালাম জানান, শাহবাগ বারডেম হাসপাতালের সামনে ডিউটি শেষে নিজস্ব বাসে করে রাজারবাগ পুলিশ লাইনে ফিরছিলেন ৩০-৪০ জন পুলিশ সদস্য। এ সময় কয়েক যুবক একটি মোটরসাইকেলে এসে ওই গাড়িতে একটি পেট্রোলবোমা মেরে চলে যায়। এতে চালক মোর্শেদ দগ্ধ হন।
পেট্রোলবোমায় মোর্শেদের মুখ ও দুই হাত ঝলসে গেছে বলে জানান আবুল কালাম।

ffআহত পুলিশ সদস্যদের দেখতে রাত ১০টার দিকে ঢামেক হাসপাতালে যান ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। এ সময় তিনি বলেন, পুলিশের ওপর হামলাকারীদের হুকুমদাতাসহ জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend