নারীর গোপনাঙ্গে বিছুটি পাতা ঘষে দিল পুলিশ

House-ভারতীয় জনতা পার্টির (বিজেপি) এক নারী সমর্থকের গোপনাঙ্গে বিছুটি পাতা ঘষে দেওয়ার মতো নৃশংস অত্যাচারের অভিযোগ উঠেছে পশ্চিমবঙ্গ পুলিশের বিরুদ্ধে। বীরভূম জেলার পাড়ুই থানার পুলিশের বিরুদ্ধে এ অভিযোগ করেছেন ভুক্তভোগী নারীর পরিবার সদস্যরা।
পরিবারের দাবি, বিজেপি দলকে সমর্থন করা এবং বিজেপি দলের সদস্য এক আত্মীয়কে বাড়িতে আশ্রয় দেওয়ায় তার শরীরের বিভিন্ন জায়গায় ব্লেডের আঘাত করে গোপন অঙ্গে বিছুটি পাতা ঘষে দিয়েছে পুলিশ।
গত বুধবার বীরভূম জেলার পাড়ুইয়ের সাত্তোর গ্রামেদুষ্কৃতিদের বোমাবাজিতে জখম হন বিজেপি সমর্থক শেখ মিঠুন। মিঠু বর্ধমান জেলার পানাগড়ের এক বেসরকারি নার্সিংহোমে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে ওই জেলার কলমডাঙায় কাকিমার বাপের বাড়িতে আশ্রয় নেন। শনিবার তার খোঁজে পাড়ুই থানা পুলিশ সেখানে যায়।
অভিযোগ, মিঠুনকে না পেয়ে তার কাকিমাকে পাশের জঙ্গলে তুলে নিয়ে পুলিশ অকথ্য অত্যাচার চালায়। মারধরের পাশাপাশি ব্লেড দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। হাতের তালুর মাংস খুবলে নেওয়া হয়। অভিযোগ, বছর বাইশের ওই গৃহবধূর গোপনাঙ্গে বিছুটি পাতা ঘষে দেয় পুরুষ পুলিশকর্মীরা।
ওই নির্যাতিতা জানিয়েছেন, শনিবার রাতে তাকে বীরভূমের ইলামবাজার থানায় নিয়ে যাওয়া হয়। রবিবার সকালে তাকে বাড়িতে নিয়ে আসেন আত্মীয়রা।
পরিবারের দাবি, বিজেপি সমর্থক হওয়ার কারণেই এ রকম অত্যাচার চালিয়েছে পুলিশ। রবিবার দুপুরে গুরুতর জখম ওই নারীকে সিউড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তবে এ বিষয়ে পুলিশ সুপারের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও তিনি কল রিসিভ করেননি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend