সাহস থাকলে সামনে এসে আন্দোলন করুক : কৃষিমন্ত্রী

motiyaচোরাগোপ্তা হামলা না চালিয়ে সাহস থাকলে সামনে এসে আন্দোলন করার জন্য অবরোধকারীদের দিকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে রবিবার দুপুরে বাসে নাশকতার শিকার ইডেন কলেজের শিক্ষার্থীদের দেখতে এসে তিনি এ চ্যালেঞ্জ করেন।
মতিয়া চৌধুরী বলেন, যারা নাশকতা করছে তারা বর্বর, হিংস্র পশু। এখন মানবিকতার সঙ্গে পশুদের যুদ্ধ চলছে। যুদ্ধে পশুর পরাজয় হবে। এ পশুদের সামনে এসে যুদ্ধের সাহস নেই। তারা শুধু চোরাগোপ্তা হামলা করছে। সাহস থাকলে তারা সামনে এসে আন্দোলন করুক।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, সহিংসতাকারীদের প্রতিরোধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে আওয়ামী লীগ মাঠে রয়েছে। তবে আমরা প্রতিহিংসা নয়, প্রতিরোধে বিশ্বাস করি। আইন মোতাবেক পদক্ষেপ নেওয়া হবে। পরিস্থিতি নিয়ন্ত্রণের সর্বাত্মক চেষ্টা চলছে। অতীতেও আমরা এ ধরনের পরিস্থিতি মোকাবেলা করেছি। এবারও তাই হবে।
এছাড়াও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের মহাপরিচালক ফাহিমা খাতুন, ঢামেক পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোস্তাফিজুর রহমান, বার্ন ইউনিটের প্রতিষ্ঠাতা প্রফেসর ডা. সামন্ত লাল সেন, পরিচালক প্রফেসর ডা. আবুল কালাম আজাদ, প্রফেসর ডা. সাজ্জাদ খন্দকার প্রমুখ ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটের রোগীদের পরিদর্শন করেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend