কক্সবাজারে নাইট কোচে পেট্রল বোমা নিক্ষেপ, এডিসিসহ ১৫ যাত্রী প্রাণে রক্ষা

Coxbazar_thereport24.comরাজধানী ঢাকা থেকে কক্সবাজারে ছেড়ে আসা একটি নাইট কোচে ছুঁড়ে মারা পেট্রল বোমা থেকে কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসকসহ (এডিসি ,শিক্ষা) ১৫ জন যাত্রী প্রাণে রক্ষা পেয়েছেন। তবে বোমার আগুন থেকে বাঁচার জন্য গাড়ির জানালা দিয়ে তাড়াহুড়ো করে বের হতে গিয়ে তাদের অনেকেই আহত হয়েছেন। বোমার আগুনে যাত্রীদের কাপড়-চোপড়সহ গাড়ীর ১০টি সিট পুড়ে গেছে। আজ আজ রবিবার সকাল ৭টার দিকে কক্সবাজার কলেজ গেইটের পার্শ্ববর্তী জামায়াত-শিবিরের আস্তানা হিসাবে পরিচিত জানারঘোনা নামক স্থানে এ ঘটনা ঘটে।
পেট্রল বোমার শিকার কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) এস, এম, শাহ হাবিবুর রহমান হাকিম জানান, আমি হানিফ পরিবহনের একটি কোচে করে ঢাকা থেকে কক্সবাজার আসার পথে কলেজ গেইটের পার্শ্বেই বোমা হামলার শিকার হই। ভাগ্যিস আমি আগে থেকেই বোমার আশঙ্কায় গায়ের কোট খুলে জানালায় প্রটেকশন দিয়ে রেখেছিলাম। আমার আশঙ্কাই বাস্তবে রুপ নিয়ে বোমায় কাঁচ ভেঙ্গে ঠিকই কোটে আগুন ধরে যায়। গাড়ির দরজা বন্ধ থাকায় আমি জানালা দিয়ে বের হয়ে আসি।
বোমার ভয়ে কাতর সরকারি এই কর্মকর্তা আরো বলেন, আমি ফিরে এসেছি মৃত্যুর মুখ থেকে। যদি কিনা আমার গায়ের কোট খুলে না রাখতাম আমি দগ্ধ হয়েই মরতাম। তিনি জানান, গাড়িতে এ সময় ১৫/১৬ জন যাত্রী ছিলেন। বোমার আগুনে গাড়ির অন্তত ১০টি সিট পুড়ে গেছে। অন্যান্য যাত্রীরাও ততক্ষণাৎ গায়ের কাপড়-চোপড় খুলে নেমে পড়ে।
এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার ওসি কাজী মতিউল ইসলাম  বলেন, পেট্রল বোমা হামলার ঘটনার কথা জানি। তবে সকল যাত্রী অক্ষত রয়েছেন। ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা করা হচ্ছে।
এদিকে স্থানীয় পরিবহন শ্রমিক নেতা নুরুল আলম অভিযোগ করে জানান, উক্ত স্থানে প্রায় প্রতিদিনই যানবাহন হামলার শিকার হলেও প্রশাসন কোন ব্যবস্থা নিচ্ছে না।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend