আশুলিয়ায় যাত্রীবাহী বাসে আগুন, আহত ১০

Ashulia-Bus-Fire-News-20-01-15শিল্পাঞ্চল আশুলিয়ায় একটি যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। এ সময় বাস থেকে দ্রুত নামতে গিয়ে অন্তত ১০ জন বাসযাত্রী আহত হয়েছেন।
আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাড়ইপাড়া জুম্মাঘর নামক জায়গায় মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে এই অগ্নিসংযোগের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সাভার-কালিয়াকৈর পরিবহনের (ঢাকা মেট্রো-জ-১৪-১৭০১) একটি যাত্রীবাহী বাস সাভার থেকে চন্দ্রা যাওয়ার পথে মহাসড়কের বাড়ইপাড়া জুম্মাঘর নামক স্থানে পৌঁছালে আগে থেকে বাসে থাকা ৪-৫ জনের এক দল দুর্বৃত্ত বাসটি থামাতে বলে। এ সময় মহাসড়কের পাশে আগে থেকে উৎ পেতে থাকা আরও ৪-৫ জন যুবক বাসটিতে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
এ ঘটনায় জীবন বাঁচাতে বাসের ভেতরে থাকা যাত্রীরা দ্রুত নামতে গেলে অন্তত ১০ যাত্রী আহত হন। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ও কালিয়াকৈর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
এ ব্যাপারে জানতে চাইলে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দিপক চন্দ্র সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘গাড়িটি উদ্ধার করে থানায় আনা হয়েছে।’ এ ঘটনায় তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার কথাও জানান তিনি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend