শ্রীবরদীতে পৌর ও ইউনিয়ন আ’লীগের কমিটি গঠন

c52ef9973e78d91ceef0555141af21fa-awami-league--logoশ্রীবরদী উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভার আওয়ামীলীগের কমিটি গঠন সম্পন্ন করেছে। ২০ জানুয়ারী মঙ্গলবার সন্ধ্যায় দায়িত্বপ্রাপ্তরা  এ কমিটিগুলো অনুমোদন করে।

জানা গেছে, ২২ ডিসেম্বর ২০১৪ থেকে ৬জানুয়ারী পর্যন্ত শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন ইউনিয়ন  ও পৌর শাখার কাউন্সিলর অনুষ্ঠিত হয়। কাউন্সিল অধিবেশনে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা স্থগিত করে।

জেলার দায়িত্বপ্রাপ্ত ৭ সদস্য বিশিষ্ঠ কমিটি মঙ্গলবার সন্ধায় উপজেলার ১নং সিংগাবরুনা ইউনিয়নের সভাপতি মোঃ রহুল আমিন ও সাধারণ সম্পাদক মোঃ খালেদ হাসান হেবুল, ২নং রাণীশিমূল ইউনিয়নের সভাপতি সৈয়দ মেজবাহ উদ্দিন বখতিয়ার (সাবেক চেয়ারম্যান) ও সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার পারভেজ, ৩নং কাকিলাকুড়া ইউনিয়নের সভাপতি মোঃ জাহাঙ্গীর হোসেন ও সাধারণ সম্পাদক আজিজুর রহমান আওরঙ্গ, ৪নং তাতিহাটি ইউনিয়নের সভাপতি এড. মঞ্জুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক প্রফেসর মোঃ আছাদুল্লাহ বিল্লাল, ৫নং গোসাইপুর ইউনিয়নের সভাপতি মোঃ শাহজামাল ইসলাম আশিক ও সাধারণ সম্পাদক মোঃ শাহীনুর ইসলাম শাহীন, ৬নং শ্রীবরদী সদর ইউনিয়নের সভাপতি মোঃ আব্দুস সাত্তার ও সাধারণ সম্পাদক শাহান শাহ্ এল্মে শফি তাঁরা, ৭নং ভেলুয়া ইউনিয়নের সভাপতি মোঃ রেজাউল করিম (সাবেক চেয়ারম্যান) ও সাধারণ সম্পাদক আবুল কাশেম, ৮নং কেকের চর ইউনিয়নের সভাপতি আব্দুল খালেক ও সাধারণ সম্পাদক এন.এম বদরুজ্জামান সবুজ, ৯নং কুড়িকাহনীয়া ইউনিয়নের সভাপতি মোঃ মনিরুজ্জামান ও সাধারণ সম্পাদক মোঃ সৈয়দুর রহমান ছুটি, ১০নং গড়জরিপা ইউনিয়নের সভাপতি মোঃ সাইফুল্লাহ ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান আহসান, ১১নং পৌর কমিটি সভাপতি মোঃ ওবায়দুল ইসলাম চাঁন তালুকদার ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন  এর নাম ঘোষনা করেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend