এটা কার্যালয়ের কর্মকর্তাদের অর্বাচীনতা

Abbasবিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে তার গুলশান কার্যালয়ে শোক জানাতে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপযুক্ত অভ্যর্থনা ও সৌজন্য না দেখানোর ব্যর্থতাকে সংশ্লিষ্ট কার্যালয়ের কর্মকর্তাদের অর্বাচীনতা হিসেবে মন্তব্য করেছেন দলের স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা মহানগর কমিটির আহ্বায়ক মির্জা আব্বাস।
সোমবার বিকেলে দ্য রিপোর্টকে টেলিফোনে মির্জা আব্বাস এ কথা জানান।
মির্জা আব্বাস চেয়ারপারসনের কার্যালয়ের কর্মকর্তাদের এ ধরনের কর্মকাণ্ডে রীতিমত ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘প্রধানমন্ত্রী যখন গুলশান কার্যালয়ের সামনে গিয়েছেন তখন বা এর আগেই কার্যালয়ে উপস্থিত বিএনপির সিনিয়র নেতাদের সঙ্গে কেন কর্মকর্তারা আলোচনা করেননি।’
মির্জা আব্বাস আরও বলেন, ‘চেয়ারপারসনের কার্যালয়ের কর্মকর্তাদের উচিত ও দায়িত্ব ছিল কার্যালয়ে আগে থেকেই উপস্থিত দলের স্থায়ী কমিটির সদস্য ড. আর এ গণি, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানসহ সিনিয়র নেতাদের প্রধানমন্ত্রীর আগমনের বিষয়টি জানানো। একই সঙ্গে তিনি (প্রধানমন্ত্রী) আসার পর কী করা উচিত সে সম্পর্কে নির্দেশনা নেওয়া। তা না করে সংশ্লিষ্টরা অর্বাচীনতার পরিচয় দিয়েছে। একই সঙ্গে তাদের এ ধরনের কর্মকাণ্ড অপরাধ হিসেবেও মন্তব্য করেন তিনি।
মির্জা আব্বাস এ বিষয়ে দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের রবিবারের বক্তব্যের সঙ্গেও একমত পোষণ করেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend