নান্দাইলে ছাত্রদল কর্মীকে কুপিয়ে হত্যা

image_181129.iswarganj pic(topon)ময়মনসিংহের নান্দাইলে আজ রাত আটটার দিকে দুর্বত্তরা মো. আসিফ পারভেজ (২০) নামে এক ছাত্রদল কর্মীকে কুপিয়ে গুরুতর আহত করে একটি আবাসিক এলাকায় ফেলে যায়।
খবর পেয়ে পুলিশ ছাত্রদল কর্মীকে উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে পাঠায়। সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। নিহত আসিফ উপজেলার সদর ইউনিয়নের ঝালুয়া এলাকার আবদুর রাজ্জাকের ছেলে।
এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, আসিফ রাত আটটার দিকে বন্ধুদের সাথে নান্দাইল পৌরশহরের চণ্ডীপাশা মহল্লায় অবস্থিত অবসর সিনেমা হলের পাশের একটি আবাসিক এলাকায় আড্ডা মারতে যায়। পরে সেখানে আসিফকে রক্তাক্ত অবস্থায় সেখানে পড়ে থাকতে দেখে মহল্লার লোকজন পুলিশকে খবর দেয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে গিয়ে দেখা যায়, ধারালো অস্ত্রের আঘাতে আসিফের নাড়িভুড়ি বের হয়ে পড়েছে। হাত ও পায়ের রগ কেঁটে ফেলায় প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। কর্তব্যরত চিকিৎসক মো. নুরুজ্জামান উন্নত চিকিৎসার জন্যে তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সেখানে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।
নান্দাইল পৌর মেয়র এএফএম আজিজুল হক আসিফকে বহনকারী অ্যাম্বুলেন্সের ভেতরে থাকা স্বজনদের ভাষ্য উদ্ধৃত করে মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।
এ ব্যপারে নিহত টুপনের পিতা আব্দুর রাজ্জাক জানান,আহত অবস্থায় নান্দাইল হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসারত অবস্থায় তাঁর ছেলে তাকে বলেছে মাসুদ তাকে কুপিয়েছে। খোঁজ নিয়ে জানা যায়, মাসুদ চন্ডীপাশা এলাকার দশালিয়া গ্রামের সালামত উল্লাহর ছেলে। তার সাথে টাকা লেনাদেনা নিয়ে দীর্ঘ দিন বিরোধ চলে আসছিল।
নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আয়ূবুর রহমান বলেন, মৃত্যুর ঘটনাটি তিনি লোকমুখে শুনেছেন। তবে হাসপাতাল থেকে কেউ তাঁকে নিশ্চিত করেনি। এ ঘটনায় থানায় কেউ অভিযোগ দেয়নি। তবে স্থানীয় ভাবে তথ্য সংগ্রহ করে হামলাকারীদের ধরার জন্যে চেষ্টা চালানো হচ্ছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend