শেরপুর আইনজীবী সমিতির সাধারণ সভা : ২৬ ফেব্রুয়ারী নির্বাচন

Sherpurশেরপুর জেলা আইনজীবী সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ২৯ জানুয়ারী বৃহস্পতিবার দুপুরে সমিতির ১নং ভবন মিলনায়তনে ওই সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি এডভোকেট এ.কে.এম মোসাদ্দেক ফেরদৌসী। বক্তব্য রাখেন সাবেক সভাপতি এডভোকেট চন্দন কুমার পাল ও এডভোকেট সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম আধার, এড. মোখলেসুর রহমান আকন্দ, এড. গোলাম কিবরিয়া বুলু, এড. শাহ মো: শাহীন হাসান খান, এড. এম.কে মুরাদুজ্জামান, এড. খন্দকার এম.এ রকীব, এড. নুর উদ্দিন আহমেদ, এড. শাহীদ উল­াহ শাহী প্রমূখ। পরে আইনজীবীদের কৃতি শিক্ষার্থী সন্তানদের সম্মাননা ক্রেস্ট এবং মাসব্যাপী অনুষ্ঠিত বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
সভায় আগামী ২৬ ফেব্র“য়ারী নির্বাহী পরিষদের নির্বাচনের তারিখ এবং সাবেক সভাপতি এড. নারায়ণ চন্দ্র হোড়কে চেয়ারম্যান করে ৫ সদস্যের নির্বাচন কমিশন ঘোষণা করা হয়। এছাড়া আইনজীবীদের স্থানীয় কল্যাণ তহবিলের সুবিধা ৭ লক্ষ টাকার স্থলে ৮ টাকায় উন্নীত করা হয়।
দ্বিতীয় পর্বে বার্ষিক ভোজ সভায় বার কাউন্সিলের নির্বাহী সদস্য এড. এইচ.আর জাহিদ আনোয়ার, শেরপুর জেলা পরিষদ প্রশাসক এড. আব্দুল হালিম ও জেলা জজ রবিউল হাসানের নেতৃত্বে বিচারকগণ অংশ গ্রহণ করেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend