গুলশান কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করায় কর্নেল অলির নিন্দা

Oliবিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে বিদ্যুৎ, ডিশ ও ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন করায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি ও সাবেক মন্ত্রী ড. কর্নেল অলি আহমদ।
তিনি বলেন, সংযোগ বিচ্ছিন্নের ঘটনাটি অত্যন্ত নিন্দনীয়, অমানবিক ও গর্হিত কাজ। আমরা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। একই সঙ্গে অবিলম্বে এসব সংযোগ স্থাপনের জন্য সরকারকে আহ্বান জানাচ্ছি।
ড. কর্নেল অলি আহমদ শনিবার এক সংবাদ বিবৃতিতে এ সব কথা বলেন।
বিবৃতিতে আরও বলা হয়, ‘বল প্রয়োগ করে বা জোর জুলুম করে কিংবা নির্যাতন করে কখনো কেউ ক্ষমতায় টিকে থাকতে পারেনি, পারবেও না। অতীত ইতিহাস তারই সাক্ষ্য দেয়।’
‘২০ দলীয় ঐক্যজোট বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সংবিধান অনুযায়ী শান্তিপূর্ণভাবে বিভিন্ন জেলায় অবরোধ এবং হরতাল কর্মসূচি পালন করে আসছে। খালেদা জিয়া কখনো জ্বালাও পোড়াও বা সংবিধান বহির্ভূত কোন কর্মকাণ্ড পরিচালনা করার জন্য কোন নেতাকর্মীকে নির্দেশ দেননি। আমরা শান্তিপূর্ণ কর্মসূচিতে বিশ্বাস করি।’
কর্নেল অলি বিবৃতিতে বলেন, ক্ষমতায় টিকে থাকাটাই মুখ্য বিষয় নয়। দেশে শান্তি শৃঙ্খলাসহ সব ক্ষেত্রে অগ্রগতি, সকলের জন্য সমান সুযোগ এবং ন্যায় বিচার নিশ্চিত করাই রাজনীতিবিদদের প্রধান কর্তব্য। প্রত্যেকটি রাজনৈতিক দল এবং দেশের জনগণের প্রধান সমস্যা হচ্ছে, দেশে গণতন্ত্র ও গণতান্ত্রিক আচরণ সম্পূর্ণ অনুপস্থিত।
আমাদের সকলকে লোভ লালসা এবং ক্ষমতার মোহের উর্ধ্বে উঠতে হবে। আশা করি সরকার এ কর্মসূচি পালনের পেছনে ৫ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনের বিষয়টি বিবেচনায় রেখে দেশের শান্তিশৃঙ্খলা ফিরিয়ে আনতে অবিলম্বে ২০ দলীয় জোটের নেত্রীর সঙ্গে আলাপ-আলোচনার পদক্ষেপ গ্রহণ করবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend