সেমিফাইনাল নিশ্চিত করলো মালয়েশিয়া, বাংলাদেশের সম্ভাবনা

image_182261.bangabandhu-cup-logoবঙ্গবন্ধু গোল্ডকাপের সেমি-ফাইনাল নিশ্চিত করেছে মালয়েশিয়া দল।
আজ শনিবার সন্ধ্যায় সিলেট জেলা স্টেডিয়ামে শ্রীলংকা দলকে ২-০ গোলে হারিয়েছে তারা। মালয়েশিয়ার এই জয়ে বাংলাদেশের সেমির সম্ভাবনা থেকেই গেলো।
আগামী সোমবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শ্রীলংকার মুখোমুখি হবে বাংলাদেশ। সেমি নিশ্চিত করতে বাংলাদেশকে ওই ম্যাচে শ্রীলংকাকে হারাতে হবে। তবে ড্র করতে পারলেও সেমি-ফাইনালে যাওয়ার সম্ভাবনা রয়েছে।
আজ শনিবারের খেলায় প্রথমার্ধের যোগ করা সময়ে এগিয়ে যায় মালয়েশিয়া। বক্সের মধ্যে ডি এস মাধুসানের হাতে বল লাগলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। তা থেকে গোল করতে ভুল হয়নি মালয়েশিয়া ফরোয়ার্ড সিয়াহরুল আজওয়ারির।
দ্বিতীয়ার্ধে ৫৭তম মিনিটে ব্যবধান বাড়ানোর সুযোগ তৈরি করে মালয়েশিয়া। কিন্তু গোছালো আক্রমণ করে বক্সের মধ্যে তালগোল পাকিয়ে ফেলায় লক্ষ্য ভেদে ব্যর্থ হন দলটির মিডফিল্ডার মোহাম্মদ রিজুয়ান। দুই মিনিট পরই স্কোরলাইন ২-০ করে নেয় মালয়েশিয়া। কর্নার থেকে উড়ে আসা বল বুক দিয়ে নামিয়ে রিজুয়ানকে দেন আদম নুর। রিজুয়ান এ দফায় আর ব্যর্থ হননি; দ্রুত শটে জালে বল জড়িয়ে দেন।
প্রথমার্ধে মালয়েশিয়া-শ্রীলংকা দুই দলই আক্রমণ, পাল্টা আক্রমণে ম্যাচ জমিয়ে তোলে। শেষ দিকে দারুণ এক গোল থেকে বঞ্চিত হয় শ্রীলঙ্কা। বক্সের বাইরে থেকে নেয়া এ এন রোশানের শট ফিরিয়ে দেয় গোল পোস্ট।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend