আটকের পর ফালু ডিবিতে

e7af2167f125f483615e60b4374257ea-faluবিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মোসাদ্দেক আলী ফালুকে আটকের পর ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে নেওয়া হয়েছে।
খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের সামনে থেকে রবিবার রাত ৮টায় তাকে আটক করা হয়। আটকের পর পরই তাকে ডিবি কার্যালয়ে আনা হয়।
বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান দ্য রিপোর্টকে বলেন, ‘সন্ধ্যা ৭টা ১০ মিনিটের দিকে মোসাদ্দেক আলী ফালু গুলশান কার্যালয়ে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যান। সাক্ষাৎ শেষে কার্যালয় থেকে বের হলে প্রধান ফটকের সামনেই তাকে ডিবি পুলিশ আটক করে।’
উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান ফালুকে আটকের বিষয়টি স্বীকার করেছেন।
এদিকে মোসাদ্দেক আলীর ফালুর গাড়িচালক মোহাম্মদ জাহাঙ্গীর আলম সাড়ে ৯টার দিকে গাড়ি নিয়ে ডিবি কার্যালয় ত্যাগ করার সময় সাংবাদিকদের বলেন, “স্যার গুলশান কার্যালয় থেকে বের হয়ে আসার সময় একজন ডিবি অফিসার বলেন, ‘স্যার আপনার সঙ্গে কথা আছে।’ স্যার (ফালু) এ সময় ডিবি কর্মকর্তাকে গাড়িতে বসতে বলেন।”
ফালুর গাড়িচালক আরও বলেন, “এ সময় গুলশান থানার এক পুলিশ কর্মকর্তাও গাড়িতে ওঠেন। গাড়িতে থাকাকালে ডিবির ওই কর্মকর্তা বলেন, ‘আপনাকে ডিবি কার্যালয়ে যেতে হবে। আপনার সঙ্গে কথা আছে।”
ফালু কারণ জানতে চাইলে ডিবি কর্মকর্তা বলেন, ‘হাই কমান্ডের নির্দেশ আছে, হয় আপনি যাবেন না হয় আপনাকে নিয়ে যাব।’

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend