কলেজছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে বিএইচইউ’র অধ্যাপক সাসপেন্ড

image_182758.bhuকলেজ ক্যাম্পাসে ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ সাসপেন্ড করা হল বারাণসী হিন্দু বিশ্ববিদ্যালয়ের এক অধ্যাপককে। জানা গিয়েছে, গত শনিবার রাতে বৈঠক করার পরেই অভিযুক্ত অধ্যাপক সতীশ চন্দ্রকে সাসপেন্ড করার সিদ্ধান্ত নেওয়া হয়। এমনকি এই ঘটনায় অন্তর্তদন্তের নির্দেশ দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের আচার্য।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা রাজেশ সিং জানিয়েছেন, অধ্যাপককে সাসপেন্ড করে এই ঘটনার তদন্ত করার জন্য কমিটি গঠন করা হয়েছে।
এদিকে অভিযুক্ত অধ্যাপক সতীশ চন্দ্র জানিয়েছেন, ওই ছাত্রী তাকে ফাঁসানর জন্য তার নামে মিথ্যা অপবাদ দিয়েছে। যদিও বিশ্ববিদ্যালয়ের জন সংযোগ আধিকারিক জানিয়েছেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন গত ৩০ জানুয়ারি এই ঘটনার কথা জানতে পারে। তবে অধ্যাপকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হলে অধ্যাপককে সাসপন্ড করা হয়।
সুত্রের খবর, গত শনিবার বিশ্ববিদ্যালয়ে আসেন কেন্দ্রীয় মানব সম্পদ উন্নয়ন মন্ত্রী স্মৃতি ইরানি৷ সে সময়ই ছাত্রীরা এই ঘটনার কথা মন্ত্রীকে জানান।
এ ব্যাপারে পুলিশ কর্মকর্তা সুধাকর যাদব জানিয়েছেন, এই ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে৷ ঘটনার তদন্ত করার পর অভিযুক্তের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend